• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৫ সেপ্টেম্বর ২০১৭ | ৭:৪২ অপরাহ্ণ

    কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

    বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে গিয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকীকে দেখে এসেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। হাসপাতালে ভিআইপি ডিলাক্স ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন বঙ্গবীর। মঙ্গলবার সকালে কাদের সিদ্দিকীকে দেখতে হাসপাতালে গিয়ছিলেন ওবায়দুল কাদের।

    ডেঙ্গু জ্বর ও ডায়াবেটিসের সমস্যা নিয়ে গত ৩ সেপ্টেম্বর হাসপাতালে ভর্তি হন বঙ্গবীর। জ্বরে আক্রান্ত কাদের সিদ্দিকীর শারীরিক অবস্থার অবনতি হলে গত শনিবার তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরদিন তাকে হেলিকপ্টারে করে নিয়ে আসা হয় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেলে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের সিদ্দিকীর শয্যাপাশে কিছুক্ষণ অবস্থান করেন ও তার চিকিৎসার খোঁজ-খবর নেন।


    বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সংস্পর্শ পাওয়া কাদের সিদ্দিকী দুই দশক আগে আওয়ামী লীগ ছেড়ে কৃষক, শ্রমিক, জনতা লীগ গঠন করেন। বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে তার অবস্থান আওয়ামী লীগের বিরোধী শিবিরে। অসুস্থ সাবেক সহকর্মীকে দেখার পর হাসপাতালের বাইরে রোহিঙ্গা সঙ্কট নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, “মিয়ানমারের সীমানা দিয়ে রোহিঙ্গারা স্রোতের বেগে বাংলাদেশে ঢুকছে। ফলে সীমান্ত এলাকা ভারসাম্যহীন হয়ে পড়ছে। যারা এসে গেছে, তাদের বিষয়টা আমরা মানবিকভাবে দেখছি। তবে রোহিঙ্গা প্রবেশের বিষয়টি আমারা প্রতিকার করব।” এ বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করা হচ্ছে জানিয়ে সেতুমন্ত্রী কাদের বলেন, “প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তিদের ইতোমধ্যে নির্দেশনা দেওয়া হয়েছে। কূটনৈতিক তৎপরতাও অব্যাহত রয়েছে।”

    এ সময় সেখানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান ।এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জী, অতিরিক্ত রেজিস্ট্রার ও ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আসাদুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, অতিরিক্ত পরিচালক (হাসপাতাল) ডা. নাজমুল করিম মানিক, সহকারী পরিচালক (হাসপাতাল) ডা. পবিত্র কুমার দেবনাথ, সহকারী পরিচালক (হাসপাতাল) বেলাল এইচ সরকার প্রমুখও এসময় উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী