• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাদের সিদ্দিকী অসুস্থ হয়ে হাসপাতালে

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৩ সেপ্টেম্বর ২০১৭ | ১১:১০ পূর্বাহ্ণ

    কাদের সিদ্দিকী অসুস্থ হয়ে হাসপাতালে

    কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার সন্ধ্যায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।


    কাদের সিদ্দিকীর পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পোঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন।

    ajkerograbani.com

    পরদিন টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হয়ে ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিৎ করেন।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সাইদুর রহমান বলেন, জ্বরে আক্রান্ত হয়ে শনিবার তিনি হাসপতালে ভর্তি হয়েছেন। পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। চিকিৎসা চলছে। এখন তার শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক পুতুল রায় বলেন, শনিবার কাদের সিদ্দিকী ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার জ্বর কমে ১০১ ডিগ্রি হয়।

    প্রাথমিকভাবে সকল পরীক্ষায় ধরা পড়েছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য রোববার তাকে ঢাকায় পাঠানো হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755