• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাভার্ড ভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

    ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০১৯ | ১২:১৫ অপরাহ্ণ

    কাভার্ড ভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

    ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসে থাকা একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরো পাঁচজন।


    আজ শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজার কাছে একটি বেপরোয়া মাইক্রোবাস সামনের কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।


    নিহতরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার শাহেদনগর বেপারীপাড়া গ্রামের হাজী আব্দুল করিম সরকার (৬০), তাঁর স্ত্রী মাতোয়ারা সরকার (৫০) এবং তাঁদের মেয়ে কানিজ ফাতেমা (৩০)।

    আহতদের বিবিএ কর্তৃপক্ষের গাড়িযোগে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব হোসেন বিষয়টি নিশ্চিত করেছে। তিনি বলেন, সকালে সিরাজগঞ্জ থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল একটি মাইক্রোবাস। পথে ওই গোলচত্বর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে চলতে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী নিহত হন। এ ছাড়া দুর্ঘটনায় আহত হন পাঁচজন।

    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালাচ্ছে বলে জানান ওসি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669