রবিবার, অক্টোবর ১৭, ২০২১

কারাগারে থেকে গ্রাহকদের সুখবর দিলেন ইভ্যালির রাসেল

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

কারাগারে থেকে গ্রাহকদের সুখবর দিলেন ইভ্যালির রাসেল

গ্রাহকসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা পেলে ব্যবসায়িক কার্যক্রম পুনরায় চালিয়ে যেতে চায় আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। আর স্বাভাবিক ব্যবসায়িক কার্যক্রম চালানোর সুযোগ পেলে ঝুলে থাকা সব ডেলিভারি দিতে চায় তারা।

শনিবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ইভ্যালির ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে এ ঘোষণা দিয়েছে ইভ্যালি কর্তৃপক্ষ। ওই পোস্টে গ্রাহকদের আবারো আশার বাণী শুনিয়েছে ইভ্যালি কর্তৃপক্ষ।


ওই পোস্টে ইভ্যালি লিখেছে, সম্মানিত গ্রাহক, বর্তমান পরিস্থিতি সম্পর্কে আপনারা সবাই অবগত। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অংশীদার হয়ে দেশের অনলাইন কেনাকাটাকে সবার হাতের মুঠোয় নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম। আমরা এই কাজকে এগিয়ে নিতে চাই। চাই আপনাদের সবার সহযোগিতায় আমাদের ব্যবসায়িক কার্যক্রমকে চালিয়ে যেতে। আর এই সুযোগ পেলে সবার সব ধরনের অর্ডার ডেলিভারি দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ ছিলাম, আছি, থাকবো।

পোস্টে আরো লেখা হয়, বর্তমান পরিস্থিতিতে অজ্ঞাতনামা হিসেবে আমাদের সব এমপ্লয়ি শঙ্কার মধ্যে দিন যাপন করছেন। আমাদের সম্মানিত সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় আমাদের ব্যাংকিংও সাময়িকভাবে বন্ধ। এমন পরিস্থিতিতে আমাদের সার্ভারসহ, অফিসের খরচ চালানো এবং আমাদের এমপ্লয়িদের দায়িত্ব নেয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দিয়েছে। উকিলের মাধ্যমে আমাদের সম্মানিত সিইওর বক্তব্য হলো- সুযোগ এবং সময় পেলে আমাদের পক্ষে ৪ মাসের মধ্যেই সব জটিলতা গুছিয়ে ওঠা সম্ভব।


এতে আরো লেখা হয়, এই পরিস্থিতিতে আমাদের সার্ভার বন্ধ হয়ে যাওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। পুনরায় দ্রুত সার্ভার চালু করে দেওয়ার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

‘গ্রাহক এবং সেলারদের স্বার্থ সুরক্ষায় আমরা সর্বোচ্চ সচেষ্ট। দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হতে আমাদের এই যাত্রায় আমরা আপনাদের পাশে পেয়েছি সবসময়। আপনাদের এই ভালোবাসায় আমরা চিরকৃতজ্ঞ। সামনের দিনগুলোতেও আমরা এভাবে আপনাদের পাশে চাই। আপনাদের ভালোবাসার শক্তি আমাদের অদম্য পথচলার প্রেরণা ‘

Posted ১০:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১