• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কার সঙ্গে থাকব, সেটা আমার সিদ্ধান্ত : নুসরাত

    | ১৪ জানুয়ারি ২০২১ | ৭:৪৩ অপরাহ্ণ

    কার সঙ্গে থাকব, সেটা আমার সিদ্ধান্ত : নুসরাত

    কলকাতার বাংলা ছবির অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অবসর কাটাতে গিয়ে সম্প্রতি বিতর্কিত হন এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, স্বামী নিখিলের সঙ্গে টানাপড়েন চলছে নুসরাতের। কারণ বৈবাহিক সম্পর্কে ঢুকে পড়েছে তৃতীয় ব্যক্তি। এতেই ভাঙছে এ অভিনেত্রীর সংসার। আর অভিযোগের তীর যশের দিকে।


    কলকাতার প্রথম সারির একটি গণমাধ্যমে সংসার ভাঙা ও প্রেম নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন নুসরাত। স্বামীর সঙ্গে আলাদা থাকা ও যশের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে নুসরাত বলেন, কার সঙ্গে থাকব, কার সঙ্গে ছবি পোস্ট করব- সেটা একান্তই আমার সিদ্ধান্ত।

    ajkerograbani.com

    ৮ জানুয়ারি ছিল নুসরাতের জন্মদিন। নেটিজেনদের ধারণা ছিল, জন্মদিন স্বামীর সঙ্গে কাটাবেন নুসরাত। কিন্তু সে ধারণা ভুল প্রমাণ হয়েছে। এবারের জন্মদিনে হাজির হননি তার স্বামী নিখিল। তবে যশ ঠিকই হাজির ছিলেন জন্মদিনের পার্টিতে।

    জন্মদিনে নিখিল কোনো উপহার দিয়েছে- এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, জন্মদিনে নিখিল উইশ করেছে।

    ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন টালিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কে বিয়ের আনুষ্ঠানিকতা করেছেন তারা। দাম্পত্য জীবন ভালোই যাচ্ছিল তাদের। স্বামী-সংসার, লাইট-ক্যামেরার কাজ, রাজনৈতিক ময়দান- সব সমান তালে সামলাচ্ছিলেন এ অভিনেত্রী। কিন্তু হঠাৎই নুসরাতের সংসারে ভাঙনের সুর ভাসছে টলিপাড়ায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755