• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কার হাতে উঠছে ঢাকা- ৮ আসনের নৌকার টিকিট?

    নিজস্ব প্রতিবেদক | ০৮ আগস্ট ২০১৭ | ১২:৪৯ পূর্বাহ্ণ

    কার হাতে উঠছে ঢাকা- ৮ আসনের নৌকার টিকিট?

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এখনো অনেক সময় বাকি। তবুও ঢাকা- ৮ আসনে প্রার্থী নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। কে পাবেন এই আসনে মনোনয়ন? বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার না ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট তা নিয়ে চলছে তুমুল আলোচনায়।
    এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, মোল্লা আবু কাউসার তার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আরো শক্তিশালী করার পাশাপাশী ঢাকা-৮ আসনের জনগনের পাশে থাকার চেষ্টা করেন সর্বদা। মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন যে কোন পরিস্থিতিতে। রাজনৈতিক অঙ্গনে তাকে একজন ক্লীন ইমেজের মানুষ হিসেবেই সবাই চিনে।
    অন্যদিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ইতোমধ্যে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ইসমাইল চৌধুরী সম্রাট। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রকাশ্যেই বলেছেন, ইসমাইল চৌধুরী সম্রাট আজ সৌন্দর্যের আইকন, শৃঙ্খলার আইকন, তথা যুবলীগের আইকনে পরিনত হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যুবলীগের আইকন হিসেবে ইসমাইল চৌধুরী সম্রাট নাম ঘোষণা করেছেন।
    তাই আগামী একাদশ নির্বাচনে ঢাকা-৮ আসন থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাউসার না ইসমাইল চৌধুরী সম্রাট নৌকার প্রার্থী হন সেটাই এখন দেখার বিষয়।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755