রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিয়ায় চাল চুরির অপরাধে ২ ইউপি সদস্য কে ৩ মাসের জেল ও এক ব্যাবসায়িকে ৫০ হাজার টাকা জরিমানা

আমানত ইসলাম পারভেজঃ   |   বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কালিয়ায় চাল চুরির অপরাধে ২ ইউপি সদস্য কে ৩ মাসের জেল ও এক ব্যাবসায়িকে ৫০ হাজার টাকা জরিমানা

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে চাল চুরির অপরাধে ২ ইউপি সদস্য কে ৩ মাসের জেল ও এক ব্যাবসায়িকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার (১৫ই এপ্রিল) দুপুর ২ টায় ভ্রাম্যমান আদালতের বিচারক কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল হুদা এ দন্ডাদেশ দেন।
চাল চুরির অপরাধে দন্ডপ্রাপ্তরা হলো জয়নগর ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য মোসা: রনি, ইউপি সদস্য শেখ মোশারফ হোসেন এবং ব্যাবসায়ী শুভাস চন্দ্র শাহা।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, ঐ দুই ইউপি সদস্য ত্রানের চাল হতদরিদ্রদের মধ্যে বিতরন না করে নড়াগাতি বাজারে ব্যাবসায়ী শুবাসের চালের দোকানে রেখে বিক্রী করছিলো।
এ সময় স্থানিয় লোকজন বিষয়টি জানতে পেরে তাদের কে হাতে নাতে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়। পরে তিনি তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে ঐ দুই ইউপি সদস্যকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও চাল বিক্রেতাকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করে।
কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল হুদা বলেন, এ ঘটনায় তাৎক্ষনিক তাদেরকে দন্ডাদেশ দেওয়া হয়েছে এর এর পেছনে কে কে আছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ত্রানের চাল নিয়ে কোন অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

Facebook Comments Box


Posted ৩:৩১ অপরাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১