বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিয়ায় নিজ বাড়িতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

অগ্রবাণী রিপোর্ট   |   শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কালিয়ায় নিজ বাড়িতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

ঢাকার মোহাম্মদপুরের ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য এস এম প্রিন্সের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার দুপুরে তার গ্রামের বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার কালিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মির্জাপুর গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
নিহতের স্বজনরা জানান,বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকার মোহাম্মদপুরের ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য এস এম প্রিন্স নিহত হন। সে সেনাবাহিনীর একটি গাড়ীতে সাভার থেকে মাওয়া জাজিরা পয়েন্টে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা সিএমএইচ হাসপাতাল থেকে সেনাবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টার যোগে ক্যাপ্টেন আদনানের নেতৃত্বে একদল সেনা সদস্য তার মরদেহ কালিয়ায় নিয়ে আসে। কালিয়া শহীদ আব্দুস সালাম ডিগ্রি কলেজ মাঠে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে যশোর সেনানিবাসের ক্যাপ্টেন মেহজাবিনের নেতৃত্বে একটি সেনাদল তাকে গার্ড অফ অনার প্রদান করেন। এ সময় বিউগলে করুন সুর বাজানো হয়।
সেনা সদস্য এস এম প্রিন্সের মরদেহ তার বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী, মা-বাবা, আত্মীয় স্বজন ও উপস্থিত এলাকাবাসী। এ সময় এক সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। বাদজুম্মা তার নিজ বাড়িতে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা।
কালিয়া পৌর মেয়র ফকির মুসফিকুর রহমান বলেন, নিহত সেনা সদস্য এস এম প্রিন্স ২০১০ সালে সেনাবাহিনীতে যোগদান করেন। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments Box


Posted ৪:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১