রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিয়ায় নিশান ইটের ভাটায় চলছে জুয়া ও মাদকের ব্যবসা!

আমানত ইসলাম পারভেজঃ   |   শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

কালিয়ায় নিশান ইটের ভাটায় চলছে জুয়া ও মাদকের ব্যবসা!

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতির চর ডুমুরিয়ার নিশান ইটের ভাটায় অবাধে চলছে জুয়া এবং মাদকের রমরমা ব্যবসা। ওই জায়গায় প্রতিদিন ইয়াবা, গাজাসহ বিভিন্ন মাদকদ্রব্য অনায়াসে চলে বেচা কেনা । এই সর্বনাশা মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে অপরাধজগতের গুটি কয়েক এলাকার ও বাইরের কিছু গডফাদার।
এলাকাবাসীর অভিযোগ, প্রতিদিন সন্ধ্যা থেকে মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের আনাগোনায় এসব জায়গা সরব হয়ে ওঠে। রাতভর চলে কেনাবেচা ও খাওয়ার মহোৎসব। অন্যদিকে সন্ধার পরেই ভাটার এক কোনে চলে জুয়ার আড্ডা। এতে করে নিঃস্ব হচ্ছে এলাকার খেটে খাওয়া সাধারন মানুষ।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একধীক ব্যক্তি জানান, সন্ধার পরে এ ভাটার রুপ পাল্টে যায় এক পাশে জুয়ার আসর আর অন্যপাশে বসে মাদকের কেনা বেচা। এতে করে এলাকার যুব সমাজ ধংসের দিকে ধাবিত হচ্ছে।
কয়েকবার নড়াগাতি থানা পুলিশ অভিযান চালালেও কোন ভাবেই বন্ধ হচ্ছে না ওই ভাটায় মাদক ব্যবসা। দ্রুত এর প্রতিকারের ব্যবস্থা গ্রহনের আবেদন এলাকাবাসীর।
এ ব্যাপারে ওই ভাটা মালিকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা এসবের কিছুই জানি না। এ দায়ভার আমাদের না। জুয়া ও মাদকের সাথে কেউ জড়িত থাকলে আইনের আওতায় তাদের শাস্তি দেওয়া হোক।
এ ব্যাপারে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছাঃ রোকসানা খাতুন বলেন, ওই ইটের ভাটায় আমরা কয়েকবার অভিযান চালিয়েছি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। কোন মাদক ব্যবসায়ী বা জুয়াড়ি কে পেলে তাদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
যুব সমাজকে এ ভয়ংকর নেশার হাত থেকে বাঁচাতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছে এলাকার সাধারন মানুষ।

Facebook Comments Box


Posted ৫:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১