• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কালীগঞ্জে প্রায় তিন হাজার মোটরসাইকেলের বিশাল শো-ডাউন সাবেক এমপি মান্নানের

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি- | ২৫ অক্টোবর ২০১৮ | ৯:২৬ অপরাহ্ণ

    কালীগঞ্জে প্রায় তিন হাজার মোটরসাইকেলের বিশাল শো-ডাউন সাবেক এমপি মান্নানের

    আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তিন হাজার মটর সাইকেলের এক বিশাল শো -ডাউন করেছে।
    ”শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন” এ শ্লোগান দিয়ে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এম.পি মোঃ আব্দুল মান্নান এর পক্ষে এই মটর সাইকেলের বহর কালীগঞ্জ আওয়ামী লীগ অফিসের সামনে থেকে বের হয়ে জামাল ইউনিয়ন, কোলা ইউনিয়ন, নিয়ামতপুর ইউনিয়ন এবং কালীগঞ্জ পৌরসভা প্রদীক্ষন করে এই মটরসাইকেল বহর একই স্থানে এসে শেষ হয়।
    সংশ্লিষ্টরা জানিয়েছেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এম.পি মোঃ আব্দুল মান্নান এর নির্দেশে এ মটর সাইকেল শোডাউনের ব্যবস্থা করা হয়েছে। এই শোডাউনে প্রায় তিন হাজারের বেশী মটর সাইকেল অংশ নিয়েছে। মটর সাইকেল শোডাউনের নেতৃত্ব দেন কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশীদ খোকন।
    সাড়া জাগানো এই মটর সাইকেল বহরে উপস্থিত ছিলেন, ১নং সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আনিচুর রহমান, ৩নং কোলা ইউনিয়নের আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, ৮নং মালিয়াট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল খা, ১১নং রাখালগাছী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাব হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক ইসরাঈল হোসেন, কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক লুৎফুল বারি রনো এবং পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেনসহ উপজেলার সকল নেতাবৃন্দ এ বিশাল মটরসাইকেল শো-ডাইনে অংশ নেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669