• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাল থেকে খোলা রাখা যাবে দোকানপাট ও শপিংমল

    | ০৮ এপ্রিল ২০২১ | ৬:৩৫ অপরাহ্ণ

    কাল থেকে খোলা রাখা যাবে দোকানপাট ও শপিংমল

    ব্যবসায়ীদের দাবি মেনে শর্ত সাপেক্ষে দোকানপাট ও শপিংমল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামীকাল থেকে দোকানপাট খোলা রাখা যাবে।


    আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে বলে উল্লেখ করা হয়েছে প্রজ্ঞাপনে।

    ajkerograbani.com

    উপসচিব মো. রেজাউল ইসলামের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামীকাল শুক্রবার (৯ এপ্রিল) থেকে আগামী মঙ্গলবার (১৩ এপ্রিল) পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা দোকানপাট ও বিপণিবিতান খোলা রাখা যাবে। এ ছাড়া করোনার টিকা কার্যক্রমও যথারীতি চলবে।

    দেশের করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি সামাল দিতে এক সপ্তাহের নিষেধাজ্ঞা আরোপ করে গত ৪ এপ্রিল প্রজ্ঞাপন জারি করে সরকার। পরদিন সোমবার (৫ এপ্রিল) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা কার্যকর থাকে। এতে গণপরিবহন, শপিংমল, দোকানপাট বন্ধ থাকবে বলে নির্দেশনা দেওয়া হয়।

    তবে কর্মস্থলগামীদের অসুবিধার কথা বিবেচনায় নিয়ে শেষ পর্যন্ত সরকার কঠোর স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুর নির্দেশনা দেয়। এর আগে শপিং মল, দোকানপাট খুলতে দেওয়ার দাবিতে নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার প্রথম দিন থেকে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ প্রদর্শন করেন ব্যবসায়ীরা। শেষ পর্যন্ত আগামী ১৩ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৮ ঘণ্টা দোকানপাট ও বিপণিবিতান খোলা রাখা যাবে বলে আজ প্রজ্ঞাপন জারি করল মন্ত্রিপরিষদ বিভাগ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757