• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাল নির্বাচন, সরগরম এফডিসি প্রাঙ্গন

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৪ মে ২০১৭ | ৯:৫৫ অপরাহ্ণ

    কাল নির্বাচন, সরগরম এফডিসি প্রাঙ্গন

    আগামীকাল ৫ই মে শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনকে ঘিরে এখন তারকাদের আনাগোনায় সরগরম এফডিসি প্রাঙ্গন। চারদিক উৎসবমুখর পরিবেশ। এফডিসি প্রাঙ্গনে প্রার্থীদের পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে আছে।


    এই নির্বাচনের জন্য তিনটি প্যানেল হয়েছে। সভাপতি, সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২১ পদের বিপরীতে একজন স্বতন্ত্র প্রার্থীসহ এ তিনটি প্যানেল থেকে মোট ৫৮ জন নির্বাচন করছেন। তাঁদের মধ্যে প্রায় বেশিরভাগ প্রার্থীই চলচ্চিত্রের তারকা শিল্পী, যারা বিভিন্ন পদে একে অপরের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    ajkerograbani.com

    ভোটপ্রত্যাশী তারকা শিল্পীদের মধ্যে আছেন রোজিনা, অঞ্জনা, নূতন, সুব্রত, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, বাপ্পারাজ, অমিত হাসান, মৌসুমী, রিয়াজ, ফেরদৌস, জায়েদ খান, পূর্ণিমা, পপি, ইমন, নিরব, সাইমনসহ অনেকেই।

    এই তারকা শিল্পীর ভোটের প্রচার ঘিরে শিল্পী সমিতির সাধারণ সদস্য ও উৎসুক দর্শকের পদচারনায় সরগরম এফডিসির আঙিনা। বিভিন্ন প্যানেলের প্রার্থীদের ছবিসংবলিত বিলবোর্ড, আলাদা প্রার্থী পরিচিতি নিয়ে ফেস্টুন ও ব্যানারে ছেয়ে গেছে এফডিসি।

    এবারের নির্বাচনে যে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে, তারা হলো মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল, ওমর সানী-অমিত হাসান প্যানেল এবং ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল। এর বাইরে একমাত্র সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে একজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

    এর আগে ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। তাতে সভাপতি নির্বাচিত হয়েছিলেন শাকিব খান। আর সাধারণ সম্পাদক হন অমিত হাসান। ওই নির্বাচনে নায়ক ওমর সানী সহসভাপতি নির্বাচিত হয়েছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757