বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিমনগরে নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ আশরাফুলের

হাবিবুর রহমান, যশোর অফিস:   |   বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কাশিমনগরে নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ আশরাফুলের

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে বিশ্ব। একই অতঙ্ক আছে বাংলাদেশেও। করোনার সংক্রমণ ঠেকাতে সারাদেশে ছুটি ঘোষণা করেছে সরকার। যাতে সবাই নিজ নিজ গৃহে অবস্থান করে। আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা পড়েছেন বিপাকে। ঘর থেকে বের হতে না পেরে খাদ্য সংকটে ভুগছেন অনেক পরিবার।
ঠিক তখনিই অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন আশরাফুল আলম মিন্টু। যশোরের মনিরামপুর উপজেলার ২নং কাশিমনগর ইউনিয়ানের নিজ অর্থায়নে ২৫০ নিম্ন আয়ের পরিবারের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত দুপুরে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে মানুষের ঘরে ঘরে এ খাদ্য পৌছে দেয়া হয়। আশরাফুল আলম বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশেও নভেল করোনা ভাইরাস কোভিড ১৯ আঘাত পরেছে। তাই সরকারি নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে যাওয়া যাবে না। হতদরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটাতে পারাটাই মানবসেবা। মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই। দেশের এই দুঃসময়ে সকলে সংঘবদ্ধভাবে কাজ করলে আমরা করোনা ভাইরাসকে জয় করতে পারবো। ঘরে থাকার মাধ্যমে নিজে সুস্থ থাকুন অরপরকে সুস্থ্য রাখুন। যে কোন প্রয়োজনে আমি আপনাদের সেবায় প্রস্তুত আছি।পাশা পাশি যারা নিম্ন আয়ের মানুষ আছেন তাদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

Facebook Comments Box


Posted ১:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১