শনিবার, ফেব্রুয়ারি ২২, ২০২০

কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

ডেস্ক   |   শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জের কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বেলা ১১ টায় উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্ত্বর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধনে হাতে হাত রেখে উপজেলার পিংগলিয়া গ্রামের কয়েক শ’ মানুষ অংশ নেয়।
খালিদ হোসেন লেবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্যা, জসিম মোল্যা সুমন শেখ, পটু তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন, সজীব শেখকে হত্যার চেষ্টাকারী আনিচ মিয়া ও তার সহযোগিরা এলাকার সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরণের সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। তাই এ ঘটনার সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচী পালন করা হবে বলেও ঘোষণা দেন তারা।
উল্লেখ্য, গত ২০ জানুয়ারী রাত ৯টার দিকে উপজেলার পিংগলিয়া গ্রামের তছলু শেখের ছেলে ও কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে একদল দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সজীবের ভাই তারিকুল ইসলাম বাদী হয়ে আনিচ মিয়াসহ ৫ জনের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন।
আনিচ মিয়া বর্তমান জেলহাজতে থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।


Posted ৫:৪৮ পিএম | শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement