• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে শ্রীশ্রী গুরুচাঁদ সত্যভামা মন্দির সংস্কার ও পূনঃ নির্মাণ কাজের উদ্বোধন

    পসীদ কুমার দাস | ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ৯:০৬ অপরাহ্ণ

    কাশিয়ানীতে শ্রীশ্রী গুরুচাঁদ সত্যভামা মন্দির সংস্কার ও পূনঃ নির্মাণ কাজের উদ্বোধন

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে শ্রীশ্রী গুরুচাঁদ সভ্যভামা মন্দির সংস্কার ও পূনঃ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।


    মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট উৎপল বিশ্বাস।


    উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন পশ্চিম বাংলার বনগাঁ এলাকার মাননীয় সাংসদ শ্রীমতি মমতা ঠাকুর, মতুয়া গবেষক প্রফেসর ডঃ বিরাট কুমার বৈরাগ্য (এম.এ পি.এইচ.ডি- ডিলিট কলকাতা), বঙ্গীয় লোক কবি সংস্থার মাননীয় সাধারণ সম্পাদক ও কবি মনোরঞ্জন সরকার, ভারতীয় জনপ্রিয় “গুরুচাঁদ ব্যান্ড “এর প্রতিষ্ঠাতা ও ভারতীয় টিভি চ্যানেল “ষ্টার জলসা “এর অভিনেতা প্রদীপ মণ্ডল, আমেরিকা প্রবাসী মতুয়া শ্রী সুশীল সিনহা, ওড়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান বদরুল আলম বিটুল।

    আরো উপস্থিত ছিলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী, জীবনমুখী বাংলা গানের এক বিস্ময়কর পুরুষ, কোটি কোটি ভক্তের নয়নের মনি জীবন্ত মায়ের পুজার প্রবর্তক, হারমোনিয়াম জাদুকর মতুয়া শ্রী নকুল কুমার বিশ্বাস।

    এসময় তিনি শ্রীধাম ওড়াকান্দিতে “গুরুচাঁদ সত্যভামা মন্দিরের সংস্কার ও পূনঃ নির্মাণ ” কাজে ৫ লক্ষ টাকা প্রনামী দেবেন বলে ঘোষণা দেন এবং উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ মতুয়া মহাসংঘের সিনিয়র সহ-সভাপতি মন্দির সংস্কার ও পূনঃ নির্মাণ কমিটির সাধারণ সম্পাদক মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুরের হাতে ২ (দুই লক্ষ) টাকার চেক প্রদান করেন।

    শুভ উদ্বোধনী অনুষ্ঠানে দেশ ও দেশের বাইরের থেকে আসা লক্ষাধিক ভক্তবৃন্দ পূন্য লাভের আশায় উক্ত অনুষ্ঠানে যোগদান করেন এবং ভক্তবৃন্দ তাদের মনস্কামনা পূর্নার্থে মন্দির সংস্কার ও পূনঃ নির্মাণের জন্য ঠাকুরের শ্রীপাদ পদ্মে যার যার সাধ্যমত প্রনামী দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669