• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে হেলালকে হত্যা; প্রতিবাদ জানিয়ে যা বললেন তুহিন কাজী

    | ১৯ মে ২০২১ | ১০:২২ অপরাহ্ণ

    কাশিয়ানীতে হেলালকে হত্যা; প্রতিবাদ জানিয়ে যা বললেন তুহিন কাজী

    হেলাল

    কাশিয়ানীতে হেলালকে হত্যার প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন কাশিয়ানী উপজেলা যুবলীগের সভাপতি তুহিন কাজী।


    তিনি লিখেছেন, কোন মৃত্যুই কাম্য নয়। আর যদি অকাল মৃত্যু বা কার দ্বারা হত্যা হয় তা অত্যন্ত দুঃখজনক ঘৃণিত কাজ।যারা এহেন কাজ করে তাদের প্রতি ধিক্কার জানাই এবং দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এরা বোঝেনা যে একটা মৃত্যুর পিছনে একটা পরিবারের সারা জীবনের কান্না জড়িত। সন্তান এতিম হলো, স্ত্রী বিধবা হলো, সংসারের অভাব-অনটন, সীমাহীন দু:খ কষ্টের দিন যেন শেষই হয় না!

    ajkerograbani.com

    এইটা বোঝার ক্ষমতা যাদের নাই তারাই অমানুষ-পৈশাচিক খুনী। আমি নিজে ভুক্তভোগী। ১৯৭৩ সালে ৪ জুন আমার বাবাকে কতিপয় দুষ্কৃতীকারি সার্থোনেষী মহলের চক্রান্তে গুলি করে হত্যা করে। ছয়টি ভাই/বোন নিয়ে আমার মায়ের দুংখ/কষ্ট আর সংগ্রামী জীবন বড় কঠিন ছিল। হয়তো একদিন এই অভাব, কষ্টের দিন ঠিক হয়ে যাবে কিন্তু এই অমানুষ পৈশাচিক খুনীচক্রের বিনাশ কবে হবে… এই পৃথিবী থেকে?

    বি:দ্র: ছবির মানুষটি  (হেলাল) একজন ভালো ফুটবল ও হা ডু ডু খেলোয়াড়, অত্যন্ত জনপ্রিয়, সদালাপী। সোমবার  গ্রাম্য কোন্দলে খুন হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757