• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে ২৪ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু

    প্রসীদ কুমার দাসঃ- | ০১ নভেম্বর ২০১৮ | ১১:৩৭ অপরাহ্ণ

    কাশিয়ানীতে ২৪ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনারচর সার্বজনীন রাধা গোবিন্দ, দুর্গামাতা ও কালিমাতা মন্দির প্রাঙ্গনে ১ নভেম্বর রোজ বৃহস্পতিবার অরুনোদয় হতে ১৮ তম বার্ষিকী ২৪ প্রহরব্যাপী অখন্ড শ্রীশ্রী তারক ব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে।


    স্বদেশ ও বিশ্ব মাতৃকার সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় অনুষ্ঠিত মহানাম যজ্ঞানুষ্ঠানে মহানাম সুধা পরিবেশন করছে শ্রী দুর্গা প্রসন্ন সম্প্রদায়, শ্রীকৃষ্ণ সেবা সংঘ, শ্রীকৃষ্ণ চৈতন্য সম্প্রদায়, শোভা রানী সম্প্রদায়, রাম মন্দির সম্প্রদায় ও শ্রীকৃষ্ণ মৈত্রী সম্প্রদায়।


    মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজক কমিটির সভাপতি শ্রীযুক্ত বাবু গোপাল চন্দ্র বিশ্বাস বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও মহানাম যজ্ঞানুষ্ঠান শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত করার সার্বিক আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান উপলক্ষে বিভিন্ন স্থান থেকে প্রচুর ভক্তবৃন্দের আগমন ঘটছে।

    তিনি আরো বলেন, আগামী ৪ নভেম্বর রোজ রবিবার অরুনোদয়ে মহানাম যজ্ঞানুষ্ঠানের কুঞ্জভঙ্গ ও গৌর কীর্ত্তন অনুষ্ঠানের শুরু হবে এবং ৫ নভেম্বর সোমবার নগর কীর্ত্তন, জলকেলি ও শ্রীশ্রী মহাপ্রভুর ভোগরাগ বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তী ঘটবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669