শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিয়ানীতে ৭১ জনকে জরিমানা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   |   রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানীতে ৭১ জনকে জরিমানা

গোপালগঞ্জের কাশিয়ানীতে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে লোকের গণজমায়েত ঠেকাতে তিনটি সাপ্তাহিক হাট পন্ড ও সামাজিক দূরত্ব না মানাসহ সরকারি নির্দেশ অমান্য করায় ৭১ জনকে ১৬ হাজার ৯শ’ টাকা জরিমাণা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মিন্টু বিশ্বাস এ রায় দেন। এ সময় কাশিয়ানীর ওসি মো. আজিজুর রহমান ও সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জানা গেছে, রোববার দুপুরে উপজেলার সাজাইল, নড়াইল খান ও জাটিগ্রাম কাঠামদরবস্ত বাজারে সাপ্তাহিক হাট বসেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে হাট তিনটি ভেঙে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস। এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব না মানাসহ সরকারি নির্দেশনা লঙ্ঘন করার দায়ে ৭১ জনকে পৃথকভাবে ১৬ হাজার ৯শ’ টাকা জরিমাণা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস বলেন, ‘সরকারি নির্দেশ অমান্য করে সাজাইল, নড়াইল খান ও জাটিগ্রাম কাঠামদরবস্ত বাজারে সাপ্তাহিক হাট বসিয়ে ব্যাপক লোক জমায়েত হওয়ায় তা বন্ধ করে দেয়া হয় এবং উপজেলার বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা অমান্য করায় ৭১ জনকে অর্থদন্ড দেয়া হয়।’
তিনি আরো বলেন ‘সাধারণ ছুটি ঘোষণার পর থেকে প্রতিদিন পুরো কাশিয়ানী উপজেলায় আপামর জনসাধারণকে সচেতন এবং ঘরে রাখতে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। কেউ সরকারের নির্দেশনা অমান্য করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।’

Facebook Comments Box


Posted ৬:৫২ অপরাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১