• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে আন্তঃজেলা ব্যাংক জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেফতার

    রেজাউল করিম | ২০ জুন ২০১৮ | ১২:০৮ অপরাহ্ণ

    কাশিয়ানীতে আন্তঃজেলা ব্যাংক জালিয়াত চক্রের ৪ সদস্য গ্রেফতার

    গোপালগঞ্জের কাশিয়ানীতে আন্তঃজেলা ব্যাংক জালিয়াত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ।


    আজ বুধবার দুপুরের দিকে কাশিয়ানী উপজেলার রূপালী ব্যাংক, জয়নগর শাখা থেকে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ব্যাংকের সিল, চেকবই ও একাধিক সিমকার্ড উদ্ধার করা হয়েছে।


    গ্রেফতারকৃতরা মাদারীপুর জেলার শিবচর উপজেলার মির্জাকান্দি গ্রামের মোতালেব ব্যাপারীর ছেলে আবু বকর বেপারী (২৯), একই উপজেলার কচুয়ারচর গ্রামের সামচুল হকের ছেলে সাঈফুল ইসলাম (৩৮), চরদোরাইন গ্রামের আবুবক্কার হাওলাদারের ছেলে মোতালেব হাওলাদার (৪৫) ও চর কামারকান্দি গ্রামের সালাম মোল্লার ছেলে ফারুক মোল্লা (৪৯)।

    কাশিয়ানী থানার ওসি মোঃ আজিজুর রহমান জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ব্যাংক জালিয়াত চক্রের সক্রিয় সদস্য। এদের কাছে ব্যাংকের সকল কর্মকর্তার সিল থাকে। এরা নিজেরা স্বাক্ষর করে সিল দিয়ে চেক পাস করে ভিড়ের মধ্যে ক্যাশে দিয়ে টাকা তুলে চম্পট দেয়। ঈদের দুদিন আগে এই চক্রটি জয়নগর রূপালী ব্যাংকে এসে এক গ্রাহকের চেকবই নিয়ে পালিয়ে যায়।

    ব্যাংকের সিসিটিভিতে তাদের ছবি থেকে যায়। আজ বুধবার আবার ওই চক্রটি ব্যাংকে ঢুকলে ব্যাংক কর্তৃপক্ষ তাদের চিনে ফেলে এবং ব্যাংকের গেট আটকে দিয়ে পুলিশে খবর দেয়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673