শুক্রবার, মার্চ ২৭, ২০২০

শিরোনাম >>
শিরোনাম >>

কাশিয়ানী-মুকসুদপুরে ফারুক খান এমপির পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৭ মার্চ ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানী-মুকসুদপুরে ফারুক খান এমপির পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ

করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে গোপালগঞ্জ-১ আসনের (কাশিয়ানী-মুকসুদপুর) সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান এমপির পক্ষ থেকে নির্বাচনী এলাকায় মাস্ক ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
শুক্রবার কাশিয়ানী-মুকসুদপুরে মুহাম্মদ ফারুক খান এমপির পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
কাশিয়ানীতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম ও মুকসুদপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার ফারুক খান এমপির পক্ষ থেকে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।
এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের জন্য ফারুক খান এমপির পক্ষ থেকে সার্জিকাল গাউন ও সার্জিকাল মাস্ক পাঠানো হয়েছে।
কাশিয়ানী ও মুকসুদপুরের প্রতিটি ইউনিয়নে একজন করে চিকিৎসককে জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।
প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণরোধে কিছু পরামর্শ মেনে চলার আহ্বান জানিয়েছেন গোপালগঞ্জ-১ আসন থেকে পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি।

তিনি বলেছেন, কারো সর্দি, কাশি, জ্বর হলে নিজ দায়িত্বে ঘরে থাকুন। মসজিদ, মন্দির, বাজার, রাস্তাসহ যে কোনো পাবলিক প্লেসে কাউকে অসুস্থ অবস্থায় দেখলে সম্মান ও আন্তরিকতার সঙ্গে ঘরে যেতে বলুন।
বিদেশ থেকে আগত কারো ব্যাপারে কোনো তথ্য জানলে প্রশাসনকে অবহিত করুন। যাতে তারা অসুস্থ হলে তাদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা যায়।
প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকুন। বাইরে থেকে ঘরে ফিরে ভালো করে হাত ধুবেন। অন্যর ব্যবহার করা কাপড় ব্যবহার করা থেকে বিরত থাকুন।
কোলাকুলিও হ্যান্ডশেক করা থেকে আপাতত বিরত থাকুন। উন্মুক্ত ও খোলা স্থানের খাবার পরিহার করুন।
ঘন ঘন গরম পানি পান করুন। আপাতত ঠান্ডা ও কোমল পানীয় পান থেকে বিরত থাকুন।


Posted ৭:০৮ পিএম | শুক্রবার, ২৭ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement