• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থী ঝুলন্ত লাশ উদ্ধার

    কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা | ০৬ নভেম্বর ২০১৭ | ৪:১২ অপরাহ্ণ

    কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থী ঝুলন্ত লাশ উদ্ধার

    গোপালগঞ্জের কাশিয়ানীতে রফিকুল ইসলাম পার্থ (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
    সোমবার দুপুর ২ টার দিকে উপজেলার রামদিয়া কৃষি ব্যাংক সংলগ্ন পাঁচতলা একটি ভবনের বাসা থেকে লাশ উদ্ধার করা হয়।


    নিহত পরীক্ষার্থী কাশিয়ানী উপজেলার রাতইল নায়েবুন্নেছা ইনষ্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী এবং চাপ্তা গ্রামে আবুল হোসেন তালুকদারের ছেলে। সে রামদিয়া গ্রামে ওই বাসায় তার ভাইয়ের কাছে থেকে লেখাপড়া করে।


    রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম জানান, দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে তিনতলা ভবনের একটি বদ্ধ কক্ষে ফ্যানের পাখার সাথে গলায় কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

    নিহতের বড় ভাই সৌরভ তালুকদার বলেন, ‘আমি দুপুরে বাসায় বাজার দিতে এসে রুমের দরজা আটকা পাই। পরে লোকজন নিয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের পাখার সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।’ তিনি আরো বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে তিমি মাছের ছবি, এফ ৫৭ আকা, ডায়রীতে রক্ত দিয়ে এফ ডব্লিউ এবং কলম দিয়ে ব্লু হোয়েল গেম সম্পর্কে অনেক কিছু লেখা। তাই ব্লু হোয়েল গেম খেলতে গিয়ে আত্মহত্যা করেছে বলে তিনি ধারণা করছে।

    লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন। তবে মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673