• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে ওসির মাদক বিরোধী অভিযানে দিশেহারা মাদক ব্যবসায়ীরা

    পরশ উজিরঃ | ২৮ সেপ্টেম্বর ২০১৭ | ৬:৪৭ অপরাহ্ণ

    কাশিয়ানীতে ওসির মাদক বিরোধী অভিযানে দিশেহারা মাদক ব্যবসায়ীরা

    আইন শৃংখলায় বিশেষ অবদান রাখার জন্য মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস)এ স্বর্ণপদক পেলেন কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ একে এম আলীনূর হোসেন (পিপিএম)
    গোপালগঞ্জের কাশিয়ানী থানার ওসি একে এম আলীনূর হোসেন (পিপিএম)এর কঠোরতায় ধরা পড়তে শুরু করেছে মাদকের ডিলার সহ খুচরা ব্যবসায়ীরা। কাশিয়ানী থানায় গত তিন মাস যাবত পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে বেশকিছু বড় মাদকের ডিলার সহ খুচরা ব্যবসায়ীকে ধরতে সক্ষম হয়েছে পুলিশ। এতে আতংকিত মাদক ব্যবসায়ীরা এলাকা ছাড়তে শুরু করেছে। ফলে উপজেলাবাসীর মধ্যে যে আতংক সৃষ্টি হয়ে ছিল,এখন ধীরে ধীরে তাদের মধ্যে শস্তি ফিরে এসেছে। কাশিয়ানী থানার ওসি একে এম আলীনূর হোসেন এর নেতৃত্বে কাশিয়ানী থানার কিছু চৌকশ পুলিশ অফিসারের সহযোগিতায় গত তিন মাসে
    মাদক বিরোধী বিশেষ অভিযানে বেশ কিছু মাদকের ডিলার সহ খুচরা ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করতে সক্ষম হয়েছে। এছাড়াও এসব অভিযানে ইয়াবা, গাঁজা, হেরোইন ও ফেন্সিডিল সহ বেশ কিছু অবৈধ মাদকদ্রব্য জব্দ করেছে কাশিয়ানী থানা পুলিশ। এতে মাদক ব্যবসায়ীরা যেমন এলাকা ছেড়েছে পাশাপাশি এলাকাবাসীর মধ্যেও শস্তি ফিরে এসেছে। নাম প্রকাশ না করার শর্তে কিছু মাদক সেবনকারি বলেন,আগে হাত বাড়ালেই মিলত ইয়াবা,গাঁজা,হেরোইন ও ফেন্সিডিল কিন্তু কিছুদিন যাবত উপজেলার সদরের কোথাও কোন মাদকদ্রব্য পাওয়া যাচ্ছে না। ইয়াবা,গাঁজা ফেন্সিডিল সংগ্রহ করতে পার্শবর্তী উপজেলায় জেতে হচ্ছে।
    এভাবে কিছু দিন চলতে থাকলে মাদক সেবন ছেড়ে দিতে হবে বলে জানান এই মাদক সেবনকারীরা।
    এ বিষয়ে কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ একে এম আলীনূর হোসেন (পিপিএম)বলেন, যেখানেই মাদক সেখানেই পুলিশ। এই স্লোগানকে সামনে রেখে আমরা এই মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবো। মাদকের সাথে জড়িতরা আশা করি স্বাভাবিক জীবনে ফিরে আসবে। তানা হলে এর জন্য তাদের চরম মূল্য দিতে হবে বলেও তিনি সতর্ক করেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673