• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে দুঃস্থ মাতাদের ভিজিডি কার্ডের তিন টন চাউল গেল কই?

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : | ১৪ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:০৭ অপরাহ্ণ

    কাশিয়ানীতে দুঃস্থ মাতাদের ভিজিডি কার্ডের তিন টন চাউল গেল কই?

    পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মকিমুল ইসলাম মকিম

    গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে ১০০ জন দুঃস্থ মাতার ভিজিডি কার্ডের তিন টন চাউল গেল কই ? দুই মাস অতিবাহিত হলেও কার্ডধারীরা এখনও তাদের পাওনা চাউল পায়নি।
    জানা গেছে, কাশিয়ানী উপজেরলার পারুলিয়া ইউনিয়নে ২০১৭-২০১৮অর্থ বছরে মোট ১০০ জন দু:স্থ মাতার নামে ভিজিডি কার্ড করা হয়েছিলো। সরকারি ভাবে এই ১০০ জন ভিজিডি কার্ডধারীর জন্য মোট তিন টন (তিন হাজার কেজি) চাউল প্রতি মাসেই বরাদ্ধ হয়ে থাকে।
    এলাবাবাসী ও কার্ডধারীরা জানান,পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মকিমুল ইসলাম মকিম ২০১৮ সালে ডিসেম্বর মাসের ভিজিডি কার্ডের চাউল ভাটিয়াপাড়া গুদাম থেকে উত্তোলন করলেও এখন পর্যন্ত সেই চাউল দু:স্থ মাতাদের মধ্যে বিতরণ করেন নাই। কার্ডধারীদের প্রশ্ন দুই মাস অতিবাহিত হলেও তাদের পাওনা চাউল তারা পায়নি। তাদের নামে বরাদ্ধকৃত চাউল গেল কই ?
    এ ব্যাপারে ভটিয়াপাড়া খাদ্য গুদাম কর্মকর্তা দেলোয়ার হোসেন এ প্রতিবেদককে জানান, আমি ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখ চেয়ারম্যান মোঃ মকিমুল ইসলাম মকিমকে পারুলিয়া ইউনিয়নের অনুকুলে ভি.জি.ডি কার্ডের তিন টন চাউল বুঝাইয়া দিয়েছি। এর বেশী কিছুই আমি জানা নাই।
    এ ব্যাপারে পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মকিমুল ইসলাম মকিমের সাথে তার ০১৭১১-৯২৪৫৫১ মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার পারিবারিক ঝামেলার কারণে আমি ভিজিডি কার্ডধারীদের পাওনা চাউল দিতে পারি নাই। খুব তাড়াতাড়ি বিতরণ করে দেব। গুদামেই চাউল আছে। তিনি যে ভাবেই বলুক না কেন ভাটিয়াপাড়া খাদ্যগুদামের রেকর্ড অনুযায়ী তিনি ২৭.১২.১৮ তারিখে ভাটিয়াপাড়া খাদ্য গুদাম থেকে ২০১৮ সালের ডিসেম্বর মাসের ভিজিডি কার্ডের অনুকুলে তিন টন (তিন হাজার কেজি) চাউল উত্তোলন করেছেন। এলাকাবাসীর প্রশ্ন তাহলে দু:স্থ মাতাদের ভিজিডি কার্ডের চাউল গেল কই ?


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673