• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৬

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি | ২৮ জুন ২০১৭ | ১১:৩৫ পূর্বাহ্ণ

    কাশিয়ানীতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৬

    গোপালগঞ্জের কাশিয়ানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আরিফ কাজী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। বুধবার (২৮ জুন) ভোরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহত আরিফ কাজী কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি নিজামকান্দি গ্রামের ফজলু কাজীর ছেলে।


    বর্তমান ইউপি চেয়ারম্যান মোহাব্বত হোসেন জুয়েল জানান, মঙ্গলবার রাত ১০ টার দিকে তিনি ও মোহাব্বত হোসেন জুয়েলসহ বেশ কয়েকজন মোখলেসুর রহমান ওরফে মুকু মাস্টারের বাড়িতে দাওয়াত খেতে যান। এ সময় তারা ফলসি ব্রিজের কাছে পৌঁছালে লাল্টু সরদার ও তার ভাইসহ বেশ কিছু লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরির আঘাতে তার চাচা শ্বশুর আরিফ কাজী (৩৫) ও কামাল শেখসহ (৩২) সাতজন আহত হন। গুরুতর আহত দুইজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আরিফ কাজী মারা যান। বেশ কয়েকটি বাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে।

    ajkerograbani.com

    কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কে.এম আলীনুর হোসেন জানান, ঘটনার পর পরবর্তী সংঘর্ষ এড়াতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। এখনও পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757