• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে পন্টুনসহ ট্রাক নদীতে

    ডেস্ক | ০৯ নভেম্বর ২০১৯ | ৭:১৬ অপরাহ্ণ

    কাশিয়ানীতে পন্টুনসহ ট্রাক নদীতে

    পন্টুনসহ কাঠবোঝাই একটি ট্রাক মধুমতি নদীর গভীর পানিতে ডুবে গেছে। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার কালনা-শংকরপাশা ফেরিঘাটে।

    প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, যশোর জেলার ঝিকরগাছা উপজেলা এলাকা থেকে একটি কাঠবোঝাই ট্রাক মধুমতি নদী পার হতে ফেরিতে ওঠে। যানবাহনবোঝাই ফেরিটি কালনা ঘাট থেকে শংকরপাশা ঘাটে ভিড়লে অন্যান্য যানবাহনের সাথে কাঠবোঝাই ট্রাকটি ফেরি থেকে নেমে রাস্তায় ওঠার চেষ্টা করে। এ সময়ে ট্রাকটি পন্টুনের ওপর গেলে পন্টুনসহ ট্রাকটি মধুমতি নদীর গর্ভে (পানির মধ্যে ডুবে যায়) ডুবে যায়।


    ট্রাকচালক যশোর জেলার ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামের মো. মহসিন মিয়ার ছেলে মো. সোহাগ বলেন, ফেরি থেকে রাস্তা অনেক ওপরে (উঁচু) এবং জায়গাটি পিচ্ছিল থাকার কারণে ওপরে ওঠার সময়ে পেছন দিকে ট্রাকটি পন্টুনের ওপর গেলে পানির নিচে চলে যায়। আমরা প্রাণে বেঁচে যাই। ঘাটের ইজারা মালিক মো. মঞ্জুর হোসেন জানান, অতিরিক্ত মাল বোঝাই এবং ট্রাকের ইঞ্জিন দুর্বল থাকার কারণে ওপরে উঠতে পারেনি। যে কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

    সড়ক ও জনপথ আঞ্চলিক প্রকৌশলী (ভাটিয়াপাড়া অঞ্চল) মো. শাকিরুল ইসলাম জানান, একটি দুর্ঘটনা ঘটেছে। আমরা খুলনাতে ডুবুরিদল আনতে দিয়েছি। তারা এসে পন্টুন ও ট্রাকের অবস্থান নির্ণয় করবে। তারপর পন্টুন ও ট্রাকটি ওঠানোর চেষ্টা করব। কবে নাগাদ ওঠাতে পারবেন সে কথা তিনি ঠিক বলতে পারেননি। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, রাত দেড়টায় ঘটনার সময়ে আমি নিজে ওই ঘাটে টহলে ছিলাম। ফেরিঘাটে পুলিশ টহল অব্যাহত রাখা হয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী