• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন টুটুল মোল্লা

    নিজস্ব প্রতিবেদক | ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:২০ অপরাহ্ণ

    কাশিয়ানীতে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন টুটুল মোল্লা

    কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে জোর প্রচার প্রচারণা চালাচ্ছেন কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য, আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রচার-সম্পাদক ও গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য টুটুল মোল্লা।
    তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছেন। কাশিয়ানীকে মডেল উপজেলা হিসেবে গড়তে নিজের প্রতিশ্রুতির কথা জানান দিচ্ছেন।
    গরীব দুঃখী মানুষের প্রাণের নেতা বীল মুক্তিযোদ্ধার সন্তান টুটুল মোল্লা সততা ও যোগ্যতার বিচারে এগিয়ে আছেন। টুটুল মোল্লা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে প্রমাণ করেছেন তিনি রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক। তিনি মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শ্যের আদর্শিত ব্যক্তিত্ব। যিনি একজন পরোপকারী। টুটুল মোল্লা কাশিয়ানীর সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ হয়েছেন।


    যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। তিনি এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673