• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে ব্যবসা প্রতিষ্ঠান ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি | ২৬ মার্চ ২০২০ | ৮:১২ পূর্বাহ্ণ

    কাশিয়ানীতে ব্যবসা প্রতিষ্ঠান ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা

    করোনাভাইরাস সংক্রমনরোধে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান ও সাপ্তাহিক হাট বন্ধের ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন। তবে ওষুধ, কাঁচামাল ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিক্রির দোকান খোলা রাখা হয়েছে।

    বুধবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাব্বির আহমেদ।


    ইউএনও সাব্বির আহমেদ বলেন, ‘সাপ্তাহিক হাটে মানুষের সমাগম বেশি হয়। এতে করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকতে পারে। তাই মানুষের গণজমায়েত ঠেকাতে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সিদ্ধান্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলে জানান তিনি।’

    ইউএনও জানান, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ফার্মেসি, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও কাঁচা বাজার যথারীতি খোলা থাকবে। জনসাধারণকে নিজ নিজ বাড়িতে অবস্থানের জন্য বলা হয়েছে। এসব পদক্ষেপের কার্যকারিতা তদারকির জন্য উপজেলা প্রশাসনের টিম কাজ করবে। কেউ নির্দেশনা অমান্য করলে ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344