• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে মার্কেট দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

    কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারি ২০২১ | ৪:৫৯ অপরাহ্ণ

    কাশিয়ানীতে মার্কেট দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাতইলের ধূসর বটতলার রিয়াদ মার্কেট জোরপূর্বক মার্কেট দখল, ভাড়াটিয়াদের দোকান থেকে বের করে দিয়ে তালা লাগানো ও মালামাল লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মার্কেটের মালিক মোহাম্মদ মুন্সীর স্ত্রী ছালমা বেগম।


    শনিবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় রিয়াদ মার্কেটের সামনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

    ajkerograbani.com

    এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ছালমা বেগমের ছেলে দীপু মুন্সী।

    তিনি বলেন, গত ১৭ ফেব্রুয়ারি ধূসর বটতলায় অবস্থিত আমাদের রিয়াদ মার্কেটে রাতইল গ্রামের ভূমিদস্যূ শরীফ মুন্সীর নেতৃত্বে শহিদ সরদার, হামিম মুন্সী, সজীব সরদার, রাজিব সরদার, রুবেল সরদার, চান্দু খাঁ, কাজল খাঁ, হাফিজুর মুন্সীসহ ৫/৬ জন লোক প্রবেশ করেন। তারা মার্কেটে প্রবেশ করে জোরপূর্বক আমাদের ভাড়াটিয়াদের মার্কেটের দোকান থেকে বের করে দিয়ে সবগুলো দোকানে তালা লাগিয়ে তাদের দখলে নিয়ে নেয়। আমাদের তালা লাগানো রুমগুলোর তালা ভেঙে তারা প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

    তিনি আরো বলেন, দখলকারীরা মার্কেট দখলের সময় আমাকে বলে ‘পিছনে তাকাবি না, তাকালে তোকে কুপিয়ে টুকরো টুকরো করে ফেরবো।’ বলে হুমকি দেয়। এ ব্যাপারে আমরা থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ আমাদের অভিযোগ নেয়নি। এহেন পরিস্থিতিতে পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।

    তিনি সংবাদ সম্মেলনে মার্কেট ফিরে পেতে ও জীবনের নিরাপত্তা পেতে মাননীয় প্রধানমন্ত্রী, সংসদ সদস্য, জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।

    কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ‘জায়গা-জমির বিষয় আমরা থানায় কোন মামলা নিতে পারি না। তাদের নিজেরদের মধ্যে মামলা মোকদ্দমা আছে। আমি চেয়ারম্যানকে দু’পক্ষ ডেকে সমঝোতা করার জন্য বলেছি।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755