• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে মুসল্লীদের ওপর হামলা করায় সেনা সদস্যসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

    লিয়াকত হোসেন লিংকন | ২৫ জুন ২০১৭ | ১২:০৯ অপরাহ্ণ

    কাশিয়ানীতে মুসল্লীদের ওপর হামলা করায়  সেনা সদস্যসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

    গোপালগঞ্জের কাশিয়ানীতে পূর্ব শত্রুতার জের ধরে শবেবরাতের রাতে মুসল্লীদের ওপর হামলা করায় সেনা সদস্যসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


    শুক্রবার সন্ধ্যায় কাশিয়ানী থানায় এ মামলা দায়ের করা হয়।

    ajkerograbani.com

    ঘটনার বিবরণে জানা গেছে, বৃহস্পতিবার শবে কদরের রাতে উপজেলার আড়–য়াকান্দি গ্রামের মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন মোল্যা (৭০), নুর ইসলাম মোল্যা (৪৮), মনির মোল্যা (৩৮), শফিকুল মোল্যা ও শাকিব মোল্যা (১৯) নামাজ শেষ করে ওই গ্রামের উত্তরপাড়া জামে মসজিদের সামনে দাঁড়িয়ে ছিলেন।

    এ সময় পূর্ব শত্রুতার জের ধরে সেনা বাহিনীতে কর্মরত ওই গ্রামের বাসিন্দা শিপন শেখের নেতৃত্বে ৮/১০ লোক সংঘবদ্ধ হয়ে রামদা ও লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে ওই মুসল্লীদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়।
    এতে মুক্তিযোদ্ধাসহ পাঁচজন আহত হয়। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    অভিযুক্ত শিপন শেখ যশোর ডিভিশনের অধীনে সেনা সিগনাল কোরের সার্জেন্ট বর্তমান গোপালগঞ্জ লাল মিয়া সিটি কলেজে বিএনসিসির প্রশিক্ষক হিসেবে কর্মরত আছেন বলে জানা গেছে।

    কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলীনুর হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757