বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিয়ানীতে সাবেক সেনা সদস্যকে পায়ের রগ কেটে হত্যার ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   |   শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানীতে সাবেক সেনা সদস্যকে পায়ের রগ কেটে হত্যার ঘটনায় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে থানা থেকে বাড়ি ফেরার পথে দুই পায়ের রগ কেটে দেয়া আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনিচুর রহমান লিটু সরদার (৫০) মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান তিনি।
এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ।
লিটু সরদার কাশিয়ানী উপজেলার রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নান সরদারের ছেলে। তিনি সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য। তিনি সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা করতেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে একটি জমি নিয়ে রাইতকান্দি গ্রামের লিটু সরদার, এনায়েত সরদার ও রঞ্জু সরদারের মধ্যে দ্বন্দ হয়। এ ঘটনার জেরে নিহত লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে প্রতিপক্ষের লোকেরা। এ নিয়ে বৃহস্পতিবার বিকেলে কাশিয়ানী থানার ওসির সাথে দেখা করে বাড়ি ফিরছিলেন লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ। তারা সাজাইল বাজারের কাছে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ২০/৩০ জন সমর্থক দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় লিটু সরদারকে এলোপাতাড়ি কুপিয়ে দুই পায়ের রগ কেটে ফেলে রেখে চলে যায় তারা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান লিটু সরদার।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।’

Facebook Comments Box


Posted ১১:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১