রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিয়ানী উপজেলাবাসীর প্রতি তুহিন কাজীর খোলা চিঠি

  |   সোমবার, ৩০ মার্চ ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানী উপজেলাবাসীর প্রতি তুহিন কাজীর খোলা চিঠি

প্রিয় কাশিয়ানী উপজেলাবাসী।
আস্সালামু ওয়ালাইকুম।
দেশের বর্তমান দুঃসময়ের কথা আপনারা জানেন।আগ্রাসী করোনা ভাইরাস (COVID 19)এর আগামী কয়েকদিনের সম্ভাব্য ভয়াবহতার কথা চিন্তা করে সরকারি নির্দেশনা ও নিজেদের দায়িত্ববোধ থেকে নির্বাহী কর্মকর্তা মহোদয় এবং উপজেলা প্রশাসন শুধুমাত্র জনসাধারণের জীবন বাচানোর জন্য নিজেদের জীবনের ঝুকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।এক্ষেত্রে সরকারি নির্দেশনা আছে এপ্রিল মাসের ৪ তারিখ পর্যন্ত নিজ বাসগৃহে অবস্থান করা বাধ্যতামূলক।
কিন্তু গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করা যাচ্ছে যে কমবেশী সব এলাকাতেই কিছু সেচ্ছাচারী মানুষের কারণে,জনসার্থে নেয়া সরকারী নির্দেশনা বাস্তবায়ন করা কঠিন হয়ে পড়ছে।এতে করে প্রথমে পরিবার তারপর পাড়া/মহল্লা, তারপর গ্রাম/ইউনিয়ন,তারপর থানা/জেলা তারপর পুরোদেশ আপনার /আপনাদের দারা করোনা ভাইরাসে সংক্রমিত হতে পারে।
উল্লেখ্য, করনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত বাংলাদেশে যে কয়জন মারা গেছেন,তার বেশীরভাগ অন্যের দ্বারা সংক্রামিত হয়ে মারা গেছেন। নির্বাহী কর্মকর্তা মহোদয় এবং উপজেলা প্রশাসন কঠিন অবস্থান গ্রহণ করলে সবাই সরকারী নির্দেশনা অনুযায়ী ঘরে থাকতে বাদ্ধ্য হবেন।
অতএব, উপজেলা বাসীর কাছে অনুরোধ করছি সরকারী নির্দেশনা বাস্তবায়নে নির্বাহী কর্মকর্তা মহোদয়কে এবং প্রসাশনকে সহযোগিতা করুন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘরে থাকুন। নিজে বাঁচুন পরিবার কে বাচান,সর্বোপরি বাংলাদেশের মানুষ কে বাঁচান।
ধন্যবাদ সবাইকে।
অনুরোধে: কাজী নুরুল আমিন (তুহিন)।
সভাপতি: বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কাশিয়ানী উপজেলা।

Facebook Comments Box


Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১