• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিরুর আনারসের গণজোয়ার

    নিজস্ব প্রতিবেদক | ০৮ মার্চ ২০১৯ | ১০:২১ অপরাহ্ণ

    কাশিয়ানী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিরুর আনারসের গণজোয়ার

    কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান জানে আলম বিরু। কাশিয়ানী জমে উঠছে জানে আলম বিরুর আনারসের গণজোয়ার। মাঠে-ঘাটে বইছে আনারস প্রতীকের সুবাতাস।


    আগামী ২৪ মার্চ কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন। ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত কাশিয়ানী উপজেলা। এলাকায় ভোটের উৎসবমূখর পরিবেশ ও প্রচারণার আমেজ জানিয়ে দেয় যে, নির্বাচন একদম দোড়গোড়ায়। এমনকি চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠ-ঘাট, হাট-বাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে ভোটের আলোচনা।
    বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের গ্রাম এলাকা ঘুরে জানা গেছে, পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী জানে আলম বিরুর ১৪টি ইউনিয়নে রয়েছে বিশাল কর্মীবাহিনী ও ক্লিন ইমেজ। এছাড়াও দীর্ঘ রাজনৈতিক জীবনে অত্যন্ত দক্ষতার পরিচয় দেয়ার পাশাপাশি কোন বিতর্কের ছাপ নেই তার অতীত জীবনে। ফলে সব দিক থেকে দিয়েই তিনি এগিয়ে রয়েছেন।
    পারিবারিক সূত্রে জানা গেছে, সভ্রান্ত পরিবারের সন্তান, সততা, দক্ষতা ও ক্লিন ইমেজ তার জয়লাভের ভিতকে শক্তিশালী করে তুলছে। অন্যান্য প্রার্থীর নামে মাঠে-ঘাটে সমালোচনা উঠলেও তিনি এদিক থেকে রয়েছেন সবার উর্ধ্বে। ফলে এবার নির্বাচনে সাধারণ ভোটাররা তাকে বেশ গুরুত্বের সাথে দেখছেন।


    এ ব্যাপারে জানে আলম বিরু বলেন, গরীব ও মেহনতি মানুষের সেবার পরিধি বৃহৎ আকার দেওয়ার জন্যই উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। এতে আমি সফল হলে কাজের মাধ্যমে নিজের যোগ্যতা প্রমান দেব। তিনি সকলকে নিজের প্রতীক আনারস মার্কায় একটি করে ভোট দেওয়ার পাশাপাশি দোয়া কামনা করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673