বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিয়ানী-মুকসুদপুরবাসীকে ফারুক খান এমপির স্বাধীনতা দিবসের শুভেচ্ছা

শেখ সোহেল রানা   |   বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০ | প্রিন্ট  

কাশিয়ানী-মুকসুদপুরবাসীকে ফারুক খান এমপির স্বাধীনতা দিবসের শুভেচ্ছা

কাশিয়ানী-মুকসুদপুরবাসীকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ-১ আসনের মাটি ও মানুষের নেতা বার বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।
স্বাধীনতার এই দিনে তিনি বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় স্মরণ করেছেন দেশমাতৃকার জন্য আত্মদান করা বীর সন্তানদের।
লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সাফল্যই প্রমান করে একটি বলিষ্ঠ রাজনৈতিক নেতৃত্বের উপস্থিতি, যার নাম- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমাদের বাঙালী জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। তিনিই আমাদের মুক্তিদাতা।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের সব নাগরিক ও বিশেষ করে কাশিয়ানী-মুকসুদপুরেরপ্রেতিটি মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান মুহাম্মদ ফারুক খান এমপি।

যেহেতু এবারের স্বাধীনতা দিবস এমন সময় অনুষ্ঠিত হচ্ছে। যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে মহামারী করোনা ভাইরাস। তিনি সবাইকে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ থেকে বাঁতে কিছু পরামর্শ মেনে চলার আহ্বান জানিয়েছেন ।
তিনি বলেছেন, কারো সর্দি, কাশি, জ্বর হলে নিজ দায়িত্বে ঘরে থাকুন। মসজিদ, মন্দির, বাজার, রাস্তাসহ যে কোনো পাবলিক প্লেসে কাউকে অসুস্থ অবস্থায় দেখলে সম্মান ও আন্তরিকতার সঙ্গে ঘরে যেতে বলুন।
বিদেশ থেকে আগত কারো ব্যাপারে কোনো তথ্য জানলে প্রশাসনকে অবহিত করুন। যাতে তারা অসুস্থ হলে তাদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা যায়।
প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকুন। বাইরে থেকে ঘরে ফিরে ভালো করে হাত ধুবেন। অন্যর ব্যবহার করা কাপড় ব্যবহার করা থেকে বিরত থাকুন।
কোলাকুলিও হ্যান্ডশেক করা থেকে আপাতত বিরত থাকুন। উন্মুক্ত ও খোলা স্থানের খাবার পরিহার করুন।
ঘন ঘন গরম পানি পান করুন। আপাতত ঠান্ডা ও কোমল পানীয় পান থেকে বিরত থাকুন।

Facebook Comments Box


Posted ৯:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১