• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানী-মুকসুদপুরে ফারুক খানের বিকল্প নাই

    মোহাম্মদ কামাল খান: | ০৫ জুন ২০১৭ | ১২:০৪ পূর্বাহ্ণ

    কাশিয়ানী-মুকসুদপুরে ফারুক খানের বিকল্প নাই

    আধুনিক কাশিয়ানী-মুকসুদপুরের উন্নয়নে অত্র আসন থেকে চারবার নির্বাচিত পার্লমেন্ট সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান নিয়মিত কাজ করে যাচ্ছে। যিনি সব সময় অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকারী বরাদ্দ বাস্তবায়ন করছেন।
    অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন এই ত্যাগী এমপি। সব সময় অসহায় মানুষের দুঃখে সাড়া য়ে পাশে দাঁড়াচ্ছেন তিনি। ফারুক খান অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে সর্বদা সোচ্চার তিনি।
    কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান অসংখ্য পুল, কালভার্ট, সড়ক তৈরী করে আধুনিক কাশিয়ানী-মুকসুদপুরের উন্নয়নকে তরান্বিত করতে নিরলস চেষ্ট চালিয়ে যাচ্ছেন । যিনি যখন যে দায়িত্ব পালন করেছেন তা তখন দুর্নীতি মুক্ত ছিল বলে একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। যিনি কখনো সন্ত্রাস জম্ম দেননি বরং যারা সন্ত্রাস জম্ম দেয় তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। যিনি গ্রুপিং শো ডাউন, ব্যানার, পেষ্টুন পচন্দ করেন না। কাজের মাধ্যমে জনগনের অধিকার আদায়ে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে এই আদর্শবান এমপি।
    সকল আরাম আয়েশ বাদ দিয়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য পরিশ্রম করে যাচ্ছে এই চরিত্রবান নেতা কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি । টি আর, কাবিখা, হতদরিদ্র, সোলার প্যানেল, ত্রাণ অধিদপ্তর সহ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পরিপূর্ণ ভাবে বাস্তবায়ন করার জন্য পরিশ্রম করে যাচ্ছেন। যার সততা, আদর্শে কাশিয়ানী-মুকসুদপুরের সর্বস্তরের জনগণ মুগ্ধ। কাশিয়ানী-মুকসুদপুরে তার কোন বিকল্প নাই। জননেতা কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খানের বিকল্প কেবল তিনি নিজেই।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757