• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কিছুই রাখেনি, সব বিক্রি করে দিয়েছে : খালেদা

    অগ্রবাণী ডেস্ক | ০৮ এপ্রিল ২০১৭ | ১১:৫৪ অপরাহ্ণ

    কিছুই রাখেনি, সব বিক্রি করে দিয়েছে : খালেদা

    ভারতের সঙ্গে চুক্তি ও সমঝোতা স্মারক স্বাক্ষরের বিষয়ে ইঙ্গিত করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, ‘এই সরকার আজীবন ক্ষমতায় থাকার স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছে। তারা দেশের কিছুই রাখেনি, সব বিক্রি করে দিয়েছে। যা বাকি ছিল সেটাও বিক্রি করে দিয়েছে।’


    শনিবার রাতে গুলশানের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। চট্টগ্রামে নিহত ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর পরিবারকে সমবেদনা ও আর্থিক সহযোগিতা করতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


    সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে খালেদা জিয়া আরও বলেন, ‘পৃথিবীতে কেউ দেশের সার্বভৌমত্ব বিক্রি করে রক্ষা পায়নি।’

    গত ২৯ মার্চ রাতে চট্টগ্রামের কাতালগঞ্জ এলাকার বাসা থেকে নুরুল আলম নুরুকে তুলে নিয়ে যাওয়া হয়। পরদিন বৃহস্পতিবার বিকাল ৪টায় চট্টগ্রামের কর্ণফুলী নদীর তীরের রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া গ্রামের খেলাঘাট এলাকায় উপুড় হওয়া অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। উদ্ধার করা মরদেহের মাথায় গুলির ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। বিএনপির দাবি, র‌্যাব তাকে তুলে নিয়ে হত্যা করেছে।

    এ প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, ‘শুধু র‌্যাব নয়, এমন অনেক বাহিনী তৈরি করা হয়েছে যারা বিরোধী দলের নেতাকর্মীদের ধরে নিয়ে খুন করছে। যারা আগামী দিনের দেশের নেতৃত্ব দেবে, দেশকে এগিয়ে নিয়ে যাবে, দেশের সুনাম বাড়াবে তাদের বাছাই করে করে হত্যা করা হচ্ছে।’

    বিএনপি চেয়ারপারসন বলেন, ‘শেখ হাসিনার বিচারও একদিন হবে। আর কেউ না করুক একজন মালিক আছেন তিনি সময় মতো ধরবেন।’ এ জন্য সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

    এ সময় নিহত ছাত্রদল নেতার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন খালেদা জিয়া। আর্থিক সহযোগিতা প্রদানসহ ভবিষ্যতেও তিনি এবং দল তাদের পরিবারের পাশে থাকবে বলে জানান।

    অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ, চট্টগ্রাম বিএনপি নেতা ডা. শাহাদত হোসেনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669