• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কিবরিয়া-রুনুর নেতৃত্বে রাবি ছাত্রলীগের মাস্ক, স্যানিটাইজার ও লিফলেট বিতরণ

    মশিউর রহমান মোমিন, নিজস্ব প্রতিবেদকঃ | ২৯ মার্চ ২০২০ | ৭:১৭ অপরাহ্ণ

    কিবরিয়া-রুনুর নেতৃত্বে রাবি ছাত্রলীগের মাস্ক, স্যানিটাইজার ও লিফলেট বিতরণ

    করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও সচেতনতা তৈরি করতে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।


    রবিবার (২৯ মার্চ) বেলা ১২টায় রাজশাহী নগরীর নওহাটা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রিকশাচালক, দিনমজুর ও নিরাপত্তারক্ষীদের মাঝে ৫০০ হ্যান্ড স্যানিটাইজার, ১০০০ মাস্ক ও ৫০০ সাবান বিতরণ করেন তারা।

    ajkerograbani.com

    এবিষয়ে জানতে চাইলে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, দেশের এমন পরিস্থিতিতে সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। যেকোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ সব সময়ই জনগণের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় রাবি ছাত্রলীগ দেশের এমন পরিস্থিতিতে গরীব, অসহায়, দিনমজুর মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশের যারা একেবারে নিন্মবিত্তের মানুষ আছে তাদের একটু সচেতন ও সহযোগিতার চেষ্টা করেছি আমরা। ভবিষ্যতে আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও আমরা খুব তাড়াতাড়ি চেষ্টা করবো গরীব মানুষদের দুই-এক বেলা খাওয়ানোর।

    রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য এগিয়ে আসা ছাত্রসমাজের নৈতিক দায়িত্ব। অনেক মানুষ আছে যারা এই বিষয়ে সচেতন নয়। তাছাড়া অনেকে গরীব, অসহায় মানুষের মাস্ক বা হ্যান্ড স্যানিটাইজার কেনার মতো অবস্থা নাই। আমরা এই কার্যক্রমের মাধ্যমে তাদের মাঝে সচেতনতা সৃষ্টি করার পাশাপাশি কেউ যেন আক্রান্ত না হয় সেবিষয়ে সচেতন করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

    এসময় রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজ আল-আমিন, তৌহিদ মোরশেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশুসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755