বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০

কিশোরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আরও ৯ জন

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | প্রিন্ট  

কিশোরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আরও ৯ জন

কিশোরগঞ্জের ভৈরবে আরও ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুর পর্যন্ত উপজেলার ৪৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হলো। এরা সবাই ইতালিসহ বিদেশ ফেরত বলে জানা গেছে।
উপজেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষ সূত্র জানায়, গত সোমবার (৯ মার্চ) থেকে প্রতিরোধ কমিটির বিশেষ নজরদারি ও প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া শুরু হয়। ওই দিনই ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। বুধবার (১১ মার্চ) বিকেল পর্যন্ত এ সংখ্যা দাঁড়ায় ৩৪ জন। পরে আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এ সংখ্যা বেড়ে হয় ৪৩ জন।
এর মধ্যে পাঁচজন নারী, বাকিরা পুরুষ। বেশির ভাগে ইতালি থেকে আসা। এছাড়াও সৌদি আরব, কাতার, মালয়েশিয়া ও দক্ষিণ আফ্রিকা থেকে আসা লোকজনও আছেন। পৌর ও ইউনিয়ন স্বাস্থ্য সহকারীরা হোম কোয়ারেন্টাইনের প্রধান পর্যবেক্ষক হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। করোনা প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সার্বক্ষণিক তাদের স্বাস্থ্যের খোঁজ নেয়া হচ্ছে।
ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা লোকদের বেশির ভাগই ইতালি থেকে আসা। তাদের বিষয়ে আমাদের নির্দেশনা স্পষ্ট। সবাইকে নির্দিষ্ট সময় পর্যন্ত ঘরের নির্দিষ্ট কক্ষে থাকতে হবে। ব্যতিক্রম হলে পুলিশ ডাকারও সুযোগ রয়েছে।


Posted ৫:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১