• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কিশোর গ্যাং কালচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে রাষ্ট্রপতির নির্দেশ

    | ১০ অক্টোবর ২০১৯ | ৮:৫৪ পূর্বাহ্ণ

    কিশোর গ্যাং কালচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে রাষ্ট্রপতির নির্দেশ

    ডেস্ক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোর গ্যাং কালচারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে স্থানীয় প্রশাসন ও সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।


    তিনি বলেন, ‘কিশোর গ্যাং কালচারের বিরুদ্ধে কঠোর হতে হবে। তারা যাতে যথাযথভাবে বেড়ে উঠতে পারে সেজন্য মাদকের অপব্যবহারের বিরুদ্ধে তরুণদের অভিভাবক ও স্থানীয় প্রশাসনকে আরো সতর্ক হতে হবে।’রাষ্ট্রপতি বুধবার রাতে কিশোরগঞ্জ সার্কিট হাউজে স্থানীয় আইনজীবী, বিচারক, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।


    উন্নয়নের সকল পর্যায়ে জাতীয় স্বার্থকে অগ্রাধিকার দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রান্তিক পর্যায়ে টেকসই উন্নয়ন নিশ্চিতকরণে জনপ্রতিনিধি ও স্থানীয় কর্মকর্তাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, ‘স্থানীয় জনগণের চাহিদা পূরণে জাতীয় উন্নয়নকে অগ্রাধিকার দিন এবং ঐক্যবদ্ধভাবে কাজ করুন।’

    রাষ্ট্রপতি বলেন, অবকাঠামো উন্নয়ন কাজের সময় পরিবেশ দূষণরোধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জনগণকে সচেতন করতে হবে। রাষ্ট্রপতি হাওর অঞ্চলসহ দেশের সার্বিক উন্নয়নে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673