• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    কী কারণে মিন্নির পক্ষে দাঁড়াননি আইনজীবীরা

    শেখ কনক | ১৮ জুলাই ২০১৯ | ১১:৩৯ পূর্বাহ্ণ

    কী কারণে মিন্নির পক্ষে দাঁড়াননি আইনজীবীরা

    মিন্নির বাবা মোজাম্মেল তার মেয়ের পক্ষে আমাকে দাঁড়ানোর কথা বলেছিল। কিন্তু আমি তার পক্ষে দাঁড়াইনি। তবে কী কারণে দাঁড়াইনি তা বলতে পারব না’ বলছিলেন, বরগুনা আদলতের আ্যাডভোকেট জিয়া উদ্দিন। মিন্নিকে আদলতে তোলা হলে মিন্নির বাবা তিনজন আ্যডভোকেটের সাথে কথা বলেন মিন্নির পক্ষে দাঁড়াতে। তিনজনই কথা দিয়েছিলেন দাঁড়াবেন। শেষ পর্যন্ত মিন্নির পক্ষে কোন আ্যডভোকেটই দাঁড়াননি। মিন্নির বাবা বলেছেন, প্রভাবশালীদের ভয়ে তারা দাঁড়াননি। ক’দিন আগে আমরা ফেনীর আদালতে নুসরাতের হত্যাকারীদের পক্ষে ডজন ডজন আ্যডভোকেটকে কেবল দাঁড়াতে নয় হাত, পাঁ, মাথা সব দিয়ে লড়তে দেখেছি। আর ক’দিন পরে দেখবেন, মিন্নির পক্ষে না দাঁড়ালেও রিফাত শরীফকে শত শত মানুষের সামনে কুপিয়ে হত্যা করা রিফাত ফরাজীদের পক্ষে ডজন ডজন সব জাদরেল আ্যডভোকেটদের সর্বশক্তি দিয়ে লড়তে।
    এই যে শক্তির (Power) ভয়ে আ্যডভোকেট সাহেবেরা দাঁড়াতে পারলেন না তারাই মিন্নিকে গ্রেফতার করিয়েছে। এতে করে তাদের প্রাথমিক বিজয়ও হয়েছে। ইতোমধ্যে সাধারন মানুষের চোঁখ মুখের সীমানার বাইরে চলে গেছে শত শত হমানুষের সামনে রিফাত শরীফকে কোপানো প্রভাবশালীদের স্বজনেরা, রিফাত ফরাজীরা। মিন্নিকে আলোচনায় এনে, সামনে এনে খুনিদের আড়াল করার চেষ্টায় সফল নয়ন বন্ড, রিফাত ফরাজীদের জন্মদাতা, প্রশ্রয়দাতারা।
    ছলে বলে কলে কৌশলে মিতু, মিন্নির হত্যাকারীদের আড়াল করে বাঁচিয়ে দিয়ে সমাজ, রাষ্ট্রকে নিরাপদ করার কথা যারা বলেন তারা আসলে জনগণকে ধোঁকা দেয়। জনসাধারণও ঐ সকল ধোঁকাবাজদের চিনে বুঝে।


    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী