• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুইন্স ওয়ার্ল্ডের রাণীদের উৎসব

    নিজস্ব প্রতিবেদক | ২০ আগস্ট ২০১৭ | ১২:৫৪ অপরাহ্ণ

    কুইন্স ওয়ার্ল্ডের রাণীদের উৎসব

    পপুলার ফেসবুক গ্রুপ কুইন্স ওয়ার্ল্ড এর দ্বিতীয় গেট টুগেদার গত শুক্রবার রাজধানীর ধানমন্ডির থাই সিগনেচারে অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১ টায় শুরু হওয়া অনুষ্ঠানটি চলে সন্ধ্যা সাতটা পর্যন্ত। অনুষ্ঠানটি তাদের মনের মতো করে সাজান কুইন্স ওয়ার্ল্ড কো-অ্যাডমিন রিদিমা কবির ও প্রতিষ্ঠাতা অ্যাডমিন উম্মে হাবিবা নিশা।
    গান, আড্ডা, নাচ এবং ফ্যাশন শো ও সব শেষে ডিজে পার্টির মাধ্যমে শেষ হয় কুইন্স ওয়ার্ল্ড এর দ্বিতীয় গেট টুগেদার আয়োজনটি। সারাদিন ব্যাপী এই আয়োজনটির সঞ্চালনা করেন রেডিও দিন রাতের জনপ্রিয় আরজে শান মোস্তাফিজ ও ফারহানা। জাকজমক পূর্ন এই আয়োজনটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল বারিষ হক, সারাকা মজুমদার এবং টনি মাহমুদুল হাসান। অনুষ্ঠানটির বিশেষ আকর্ষন ছিল ডিজাইনার রিদিমা কবীর এবং টনি মাহমুদুল হাসান কোরিওওগ্রফিতে ফ্যাশন শো তে। এতে অংশ নেয় জনপ্রিয় র‌্যাম্প মডেল বারিষ হক, সারাকা মজুমদার, জেসমিন মৌ, কাজল, লুবাইনা।
    কুইন্স ওর্য়াল্ড এর গেট টুগেদারে মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন, রেডিও পার্টনার জাগো এফ এম৯৪.৪., টিভি পার্টনার বিটিভি এবং প্রিন্ট মিডিয়া পার্টনার আজকের অগ্রবাণী। ফেসবুকের বৃহত্তম বাংলাদেশী মেয়েদের বৃহৎ গ্রুপ হলো কুইন্স ওয়ার্ল্ড। সারা দেশের আনাচে কানাচে প্রায় ৬৬ হাজার প্লাস নারী সদস্য রয়েছে তাদের। নারীদের কে বিভিন্ন উৎসাহমূলক সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত রাখার পাশাপাশি যে কোন বিপদে তাদের পাশে থেকে তাদের মনোবল বৃদ্ধি, কর্মসংস্থান সহ বিভন্ন ধরনের কর্মকান্ড কুন্সিওয়ার্ল্ড করে থাকে।

    আয়োজনটি নিয়ে কুইন্স ওয়ার্ল্ডের কো এডমিন ডিজাইনার রিদিমা কবীর বলেন, “আজকের এই সুন্দর দিনটির অনুভুতি আসলে বাসায় প্রকাশ করা সম্ভব নয়। আজকে আমার সবাই কুন্সওয়ার্ল্ডের ব্যানারে এক সাথে আনন্দময় সময় কাটাচ্ছি এটাই বড় পাওয়া। অনেক সদস্যদের ফ্যামিলি ম্যাম্বাররাও আমাদের এই গেট টুগেদারে এসেছেন। আমার যেন একে অপরের সুখে দুঃখে এক সাথে একটি বৃহৎ পরিবার হয়ে থাকতে পারি। দেশের নারীদের উন্নয়নে কাজ করতে পারি। তাহলে কুইন্সওয়ার্ল্ড এর আজকের আয়োজনটি স্বার্থক হবে”। জনপ্রিয় আরজে শান মোস্তাফিজ বলেন, “আজকের অনুষ্ঠানটি ছিল কুন্সওয়ার্ল্ডের রাণী নিয়ে। এখানে আসা প্রত্যেক নারী হলো একজন করে রাণী। শুধুমাত্র নারীদের গ্রুপ হলেও আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আমি মুগ্ধ একেকজনের প্রতিভা দেখে। কুন্স ওয়ার্ল্ডের সকলের জন্য অনেক অনেক শুভ কামনা ” কুন্সওয়ার্ল্ড গ্রুপের সদস্য ফেরদৌসী আফরিন লোপা তার অনুভুতি ব্যক্ত করেন এভাবে , “আমি আসলে গ্রুপের কাউকে চিনতাম না, যাওয়ার পর সবার সাথে পরিচয় হয়ে ভালো লেগেছে। আর গিফটগুলা অনেক ভালো ছিলো। এডমিনের আপুরাও অনেক ফ্রেনাডলি\ সব মিলিয়ে অনুবুতি ভালো”। অনুষ্ঠানটির প্রিন্ট মিডিয়া পর্টনার ছিলো আজকের অগ্রবাণী।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755