• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে পেটাল দেবর!

    অগ্রবাণী ডেস্ক | ৩০ জুন ২০১৭ | ১১:৩১ অপরাহ্ণ

    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে পেটাল দেবর!

    কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ফরিদপুরের নগরকান্দায় ভাবিকে (প্রবাসির স্ত্রী) পিটিয়ে আহত করেছে দেবর। গুরুতর আহত অবস্থায় তাকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


    বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামে এ ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    ওই গ্রামের আনোয়ার মোল্যার ছেলে ওমান প্রবাসী মাসুদ মোল্যার স্ত্রী মাকসুদা বেগমকে (২৭) দেবর সুজাত মোল্যা দীর্ঘ দিন কুপ্রস্তাব দিয়ে আসছে। কিন্তু মাকসুদা বেগম রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটায়।

    এ ব্যাপারে মাকসুদা বেগমের পিতা নুরুদ্দিন মাতুব্বর নগরকান্দা থানায় অভিযোগ করেছেন। মাকসুদার পিতার বাড়ি ভাঙ্গা উপজেলার সরইবাড়ি গ্রামে।

    মাকসুদা বেগম জানান, উপজেলার ছাগলদী গ্রামের আনোয়ার মোল্যার ছেলে মাসুদ মোল্যা ২০১৫ সালে ওমানে যান। স্বামী মাসুদ বিদেশে যাওয়ার পর থেকে স্ত্রী মাকসুদা বেগম তাদের দুই সন্তানকে নিয়ে ছাগলদী গ্রামে শ্বশুর বাড়িতেই বসবাস করছিলেন।

    স্বামী বিদেশে যাওয়ার পর থেকে মাকসুদাকে দেবর সুজাত মোল্যা বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মাকসুদা কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষীপ্ত হয় দেবর সুজাত।

    বৃহস্পতিবার সন্ধ্যায় মাকসুদা বাড়ির পাশের নলকূপ থেকে পানি আনতে যায়। এ সময় হঠাৎ সুজাত হামলা চালিয়ে মাকসুদাকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক আহত করে।

    এ ব্যাপারে সুজাত মোল্যার বক্তব্য জানতে তার মোবাইল ফোনে কল করা হলে তিনি বক্তব্য দিতে রাজি হয়নি।

    নগরকান্দা থানার ওসি এএফএম নাসিম বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757