• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুমিল্লাতে বিবাদ মেটাতে এসে প্রাণ গেল যুবকের

    | ১৫ আগস্ট ২০২০ | ১২:৫২ অপরাহ্ণ

    কুমিল্লাতে বিবাদ মেটাতে এসে প্রাণ গেল যুবকের

    কুমিল্লা নগরীতে বিবাদ মেটাতে গেলে জনসমক্ষে রাজিব হাসান নামের এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। নগরীর ডিগাম্বরীতলা এলাকায় এ ঘটনা ঘটে।


    নিহত রাজিব হাসান বজ্রপুর এলাকার শাহীনের ছেলে। তিনি পেশায় একজন স্যানিটারি মিস্ত্রি। শনিবার তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে নগরীর বজ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে ডিগাম্বরীতলা এলাকায় পলাশ, রকি ও অখির সঙ্গে রিয়াদ নামে এক যুবকের বাকবিতণ্ডা হয়। পরে রিয়াদের পক্ষে অবস্থান নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেন রাজিব। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে রাজিবকে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হয়।


    আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা জেনারেল হাসপাতালে নেয়া হলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    এলাকাবাসী জানায়, ঘাতকরা মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত।

    কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক জানান, আমরা এ পর্যন্ত দুইজনকে আটক করেছি। তবে কী কারণে এ হত্যাকাণ্ড হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673