• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুমিল্লায় একসঙ্গে পাঁচ নবজাতকের জন্ম

    | ১২ আগস্ট ২০২০ | ৬:১৪ অপরাহ্ণ

    কুমিল্লায় একসঙ্গে পাঁচ নবজাতকের জন্ম

    কুমিল্লার লাকসামে এক নারী অস্ত্রোপচার ছাড়া স্বাভাবিক ভাবে পাঁচ সন্তান প্রসব করেছেন। ওই প্রসূতির নাম শারমিন আক্তার। তিনি উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামের মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মিজানুর রহমানের স্ত্রী।


    বুধবার দুপুরে লাকসাম জেনারেল হসপিটালে তিনি পাঁচ সন্তান প্রসব করেন। এ সন্তানদের মধ্যে তিন ছেলে ও দুই মেয়ে। তারা সকলে সুস্থ আছেন বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।
    লাকসাম জেনারেলের হসপিটালের উপ-ব্যবস্থাপনা পরিচালক আলী আক্কাস জানান, ওইদিন সকালে ওই প্রসূতি মা হাসপাতালে ভর্তি হন। এরপর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. লতিফা আক্তার লতার চিকিৎসা তত্ত্বাবধানে দুপুরে ওই পাঁচ সন্তান স্বাভাবিক ভাবে জন্ম নেয়। এদিকে ওই পাঁচ সন্তানকে আরও উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমান মা এবং সন্তানরা সুস্থ আছেন।


    সন্তানদের পিতা হাফেজ মাওলানা মিজানুর রহমান বলেন, এর আগে তাঁর প্রথম সন্তান জন্ম হলেও মারা যায়। বর্তমানে এ পাঁচ সন্তান জন্মলাভে তিনি আনন্দিত। তাদের জন্য তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670