• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুমিল্লায় ঘূর্ণিঝড়ে ঘর-বাড়ি বিধ্বস্ত

    | ০৮ এপ্রিল ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ

    কুমিল্লায় ঘূর্ণিঝড়ে ঘর-বাড়ি বিধ্বস্ত

    কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় সোমবার ঘূর্ণিঝড়ে কমপক্ষে ২০টি আধাপাকা ঘর, ছাত্রাবাস ও টিনের ঘরসহ শতাধিক ফলজ ও বনজ গাছসহ আবাদি ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।


    ঘূর্ণিঝড়ে কোরপাই গ্রামের আমির হোসেন মাস্টারের মালিকানাধীন একটি ছাত্রাবাস, মনির হোসেন, সোলেমান মিয়া, আমির হোসেন, ফজলুল হক, আবদুল ওদুদ, জমির মিয়া, রমিজ মিয়া, রফিক মিয়া, আ. ওহাব, হারুন মিয়া, মফিজ মিয়া, হাফিজ মিয়া, শুক্কুর আলী, আ. জলিল ও নুরুল ইসলামসহ আরও অনেকের বসতবাড়ি বিধ্বস্ত হয়েছে।

    ajkerograbani.com

    ঘূর্ণিঝড়ের তোড়ে কয়েকটি বাড়ির টিনের চাল ও বেড়া প্রায় আধা কিলোমিটার দূরের অন্য এলাকায় উড়ে যায়। সোমবার বিকেলে কোরপাই গ্রাম ঘুরে দেখা যায়, বিদ্যুতের খুঁটি ও গাছের আগায় ঝুলে রয়েছে বসত ঘরের টিন। এছাড়া এলাকার কয়েক একর আবাদি জমির সবজি ও ফসলের খেতের ক্ষয়ক্ষতি হয়েছে। ফলদ ও বনজ বৃক্ষের শতাধিক বড় গাছ উপড়ে গেছে।

    মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক মুন্সী বলেন, ঘূর্ণিঝড়ে কোরপাই গ্রামসহ কয়েকটি গ্রামের বাড়িঘরসহ গাছ ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। অনেকের ঘরের চাল উড়ে গেছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757