• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুমিল্লায় মহাসড়কে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

    | ১৮ মে ২০২১ | ৩:৪২ অপরাহ্ণ

    কুমিল্লায় মহাসড়কে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

    ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দিতে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাতে মহাসড়কের দাউদকান্দি অংশের টোল প্লাজা  এলাকায় এই খুনের ঘটনা ঘটে।

    এ ঘটনায় মঙ্গলবার নিহতের ভগ্নিপতি ইব্রাহিম খলিল বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


    নিহত বিল্লাল হোসেন শরীয়তপুরের সখিপুরের আজিজবালারকান্দি গ্রামের ইয়াসিন মাহমুদের ছেলে। তিনি স্যামসাং কোম্পানিতে চাকরি করতেন। গত বছর বিয়ে করেছিলেন তিনি।

    ajkerograbani.com

    মামলার বাদী ইব্রাহিম খলিল জানান, নিহতের চাচা আক্তারউজ্জামান ও পুলিশ সূত্র জানায়, সোমবার বিকেলে বিল্লাল নিজ বাড়ি থেকে তার মোটরসাইকেলে ভগ্নিপতি ইব্রাহিম খলিল ও খালাতো ভাই ইলিয়াস হোসেন নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। তারা ফেরি দিয়ে প্রথমে চাঁদপুর আসে। এরপর চাঁদপুরের মতলব হয়ে দাউদকান্দির টোলপ্লাজায় পৌঁছায়।

    সেখানে পুলিশি ঝামেলা এড়াতে ইব্রাহিম ও ইলিয়াস মোটরসাইকেল থেকে নেমে হেঁটে টোলপ্লাজা পার হচ্ছিল। পরে বিল্লাল টোলপ্লাজা থেকে ১শ গজ সামনে গেলে ৬/৭ জন ছিনতাইকারী বিল্লালকে আক্রমণ করে সব লুটে নেয়ার চেষ্টা করে। এ সময় ভগ্নিপতি ইব্রাহিম ও খালাতো ভাই ইলিয়াস এসে তাদের বাধা দিলে ছিনতাইকারীদের একজন বিল্লালের বুকে ছরিকাঘাত করে পালিয়ে যায়। এতে বিল্লাল ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

    মঙ্গলবার দুপুরে দাউদকান্দি মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, হত্যার ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম বাদী হয়ে অজ্ঞাত ৭/৮ জন আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757