• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুমিল্লায় সীমার পক্ষে গণসংযোগে নাফিসা কামাল

    অগ্রবাণী ডেস্ক | ২০ মার্চ ২০১৭ | ৪:৩৬ অপরাহ্ণ

    কুমিল্লায় সীমার পক্ষে গণসংযোগে নাফিসা কামাল

    কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে ও কুমিল্লা ভিক্টেরিয়া ক্রিকেট দলের কর্নধর নাফিসা কামাল।


    সোমবার সকাল থেকে নগরীর ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে নৌকার প্রার্থী সীমার সঙ্গে ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ করে প্রার্থীদের ভোট প্রার্থনা করেন তিনি। এসময় কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের সদস্য সচিব ও চট্রগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, স্থানীয় নেতাদের মধ্যে সরোয়ার হোসেন, আবু তাহের, আবদুল হাই বাবলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি শিউলীসহ স্থানীয় ও কেন্দীয় শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।


    প্রচারণায় অংশ নিয়ে নাফিসা কামাল বলেন, আওয়ামী লীগের কাছে উন্নয়নের জন্য চাইতে হয় না। দায়িত্ব নিয়েই জনগণের সেবা করে। বিগত দিনে কুমিল্লা সিটিতে যিনি দায়িত্ব পালন করেছেন তিনি বিন্দুমাত্র উন্নয়ন করেননি। এই নগরীর উন্নয়নের জন্য একটি পরিচ্ছন্ন সিটি গড়তে আওয়ামী লীগ প্রার্থী সীমাকে ভোট দিন। কুমিল্লা সন্তান হিসেবে ওয়াদা করতে পারি, নৌকার প্রার্থী সীমা বিজয়ী হলে সুন্দর একটি সিটি উপহার পাবেন।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায় ও উন্নয়নে বিশ্বাসী। তাই নারায়ণগঞ্জের পর কুমিল্লা সিটিতে একজন নারীকে নৌকা প্রতীক দিয়েছেন। কুমিল্লাবাসীর কাছে আমার দাবি-উন্নয়নের স্বার্থে এবং নিজেদের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে সীমাকে বিজয়ী করুন।

    আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা বলেন, আমি নগরবাসীর সেবা করতে চাই। অতীতেও আমি ন্যায়-নীতি ও সততার সঙ্গে বিভিন্ন দায়িত্ব পালন করেছি। আমি নির্বাচিত হলে সবার জন্য আমার দ্বার উন্মুক্ত থাকবে। কেউ কমিশন নিতে পারবে না। কোন সিন্ডিকেট থাকবে না। আমার কাছে চাইতে হবে না। কোথায় কি করতে হবে-সেটা আমার জানা আছে। একটি সুন্দর পরিচ্ছন্ন, মাদক-সন্ত্রাসমুক্ত নগরী গড়তে আপনাদের ভোট-দোয়া ও ভালবাসা চাই। আমি আপনাদের মেয়ে। সেবা করতে চাই। এজন্য আগামী ৩০ মার্চ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। কথা দিচ্ছি জীবন দিয়ে হলেও আপনাদের পাশে থাকবো।

    এ সময় কুমিল্লা সিটি নির্বাচনে কেন্দ্রীয় টিম সমন্বয়ক একেএম এনামুল হক শামীম বলেন, নৌকা মার্কায় ভোট দিলে উন্নয়ন হয়। নৌকায় ভোট দিলে মানুষ শান্তি পায়। নৌকায় ভোট দিলে বাংলাদেশ বিশ্ব মর্যাদায় প্রতিষ্ঠিত হয়। আওয়ামী লীগের কাছে উন্নয়নের জন্য কোন কিছু চাইতে হয় না। স্বাধীনতা পক্ষের দল দরদ নিয়েই উন্নয়ন করে। কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে নৌকা মার্কায় ভোট দিন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের কাজ চলছে। এই উন্নয়ন ধারা সর্বস্তরে পৌছে দিতে কুমিল্লা সিটি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। সরকার আওয়ামী লীগের। জনপ্রতিনিধি আওয়ামী লীগের থাকলে উন্নয়নও বেশি হয়। জবাবদিহিতাও থাকে। কাজেই আগামী ৩০ সিটি নির্বাচনে কুমিল্লার উন্নয়নের প্রয়োজনে, নগরবাসীর উন্নয়নেই সীমাকে বিজয়ী করুন।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669