• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুসিক নির্বাচন

    কুমিল্লা সরকারি সিটি কলেজে ককটেল বিস্ফোরণ, ব্যালট ছিনতাইয়ের চেষ্টা

    অনলাইন ডেস্ক | ৩০ মার্চ ২০১৭ | ১:০৬ অপরাহ্ণ

    কুমিল্লা সরকারি সিটি কলেজে ককটেল বিস্ফোরণ, ব্যালট ছিনতাইয়ের চেষ্টা

    কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ২৩নং ওয়ার্ডের একটি কেন্দ্রে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। এছাড়া একটি অবিস্ফোরিত ককটেলও উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


    বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কুমিল্লা সরকারি সিটি কলেজ কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ে চেষ্টাকালে ব্যর্থ হয়ে দুর্দৃত্তরা কলেজ গেইটে এ বিস্ফোরণ ঘটান। এরপরই ওই কেন্দ্রে দুটির একটিতে ভোটগ্রহণ আপাতত বন্ধ রাখা হয়েছে।


    বৃহস্পতিবার বেলা ১২টার দিকে হঠাৎ করে এক কাউন্সিল প্রার্থীর কর্মী-সমর্থকরা ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু এতে ব্যর্থ হয়ে তারা ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটান বলে অভিযোগ করেন প্রত্যক্ষদর্শীরা। এরপরই সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। পরে সেখানে র‌্যাব হাজির হয়ে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

    ককটেল হামলার পরে রিটার্নিং কর্মকর্তাকে কর্ডন করে নিয়ে যাচ্ছে আইন-শৃঙ্খলাবাহিনী।

    এদিকে, ঘটনার পরপরই কুমিল্লা সরকারি সিটি কলেজ কেন্দ্রের মহিলা ও পুরুষ কেন্দ্রের মধ্যে পুরুষ কেন্দ্রের ভোটগ্রহণ আপাতত স্থগিত করেছেন দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা রকিবউদ্দিন মণ্ডল।

    দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, ককটেল বিস্ফোরণের পর একটি কেন্দ্রে ভোটগ্রহণ আপাতত স্থগিত করা হয়েছে। ইসির সিদ্ধান্ত পেলেও আবারও ভোটগ্রহণ শুরু হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669