সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

কুলিয়ারচরে নগদ টাকা ও ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

কুলিয়ারচরে নগদ টাকা ও ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ২৮ হাজার টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।


আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুলিয়ারচর উপজেলার আগরপুর এলাকার হাড়িয়াকান্দা গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে মো. রাসেল মিয়া (২৮), বড়চারা গ্রামের মো. মুর্শিদ মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়া ও বাজিতপুর উপজেলার সরারচর বাল্লা গ্রামের মো. মজনু মিয়ার ছেলে মো. উজ্জ্বল মিয়া (২২)।

জানা যায়, শনিবার (৪ ডিসেম্বর) ভোর রাত সাড়ে চারটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এর সার্বিক নির্দেশনায় এসআই ফখরুল হাসান ফারুক, এসআই শহিদুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আগরপুর বাজার সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪৪ পিস ইয়াবা ট্যাববলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ২৮ হাজার টাকা জব্দ করে পুলিশ।


এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কুলিয়ারচর থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে এবং আজ দুপুরে তাদের কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Posted ১:১৯ অপরাহ্ণ | সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১