• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কুষ্টিয়ার বিসিক শিল্প নগরীর কারখানায় আগুন

    অনলাইন ডেস্ক | ২৪ এপ্রিল ২০১৭ | ৫:৪৮ অপরাহ্ণ

    কুষ্টিয়ার  বিসিক শিল্প নগরীর কারখানায় আগুন

    কুষ্টিয়ার বিসিক শিল্প নগরীতে একটি পার্টিকেল বোর্ড তৈরির কারখানায় আগুন লেগে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন তিনজন।


    সোমবার দুপুরে বি আর বি গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান এম আর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ওই কারখানায় অগ্নিকাণ্ড ঘটে বলে ফায়ার সার্ভিস কর্মীরা জানান।

    ajkerograbani.com

    কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক লিয়াকত আলী জানান, আগুন লাগার খবর পেয়ে কুষ্টিয়া ও কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

    নিহতরা হলেন- চুয়াডাঙ্গার আন্দলবাড়িয়া গ্রামের মীর মকছেদুল হকের ছেলে মো. রশিদ (৫৫) ও ঝিনাইদগের মধুগঞ্জ নলডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে সাইদুল্লা (৪২)।

    কুমারখালী ফায়ার সার্ভিসের টিম লিডার দেলোয়ার হোসেন এবং কারখানার শ্রমিক দেলোয়ার হোসেন খান (৩২) ও উমর ফারুককে (৩০) আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে উমরের অবস্থা গুরুতর; বাকি দুজন দগ্ধ হলেও শঙ্কামুক্ত।

    চিকিৎসাধীন শ্রমিকরা আনিছ নামে তাদের এক সহকর্মীকে দগ্ধ হতে দেখার কথা জানালেও ফায়ার সার্ভিস কর্মীরা ধ্বংস্তূপের মধ্যে তাকে পাননি।

    একজন শ্রমিক জানান, কারখানার চালের ওপর বেশ কিছুদিন ধরে কাঠের গুঁড়ার স্তুপ জমে ছিল। সকালে বৃষ্টির পানিতে ভিজে ভারী হয়ে যাওয়ায় চালা ভেঙে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে। তার পরপরই আগুন ধরে যায়।

    এ বিষয়ে জানতে চাইলে বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান বলেন, “দুই শ্রমিক দগ্ধ হয়ে মারা যায়নি। চালা ভেঙে চাপা পড়েই তাদের মৃত্যু হয়েছে।”

    তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করতে পারেননি তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757