রবিবার, এপ্রিল ১৮, ২০২১

কুষ্টিয়ায় জাসদ-আওয়ামী লীগ দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৬

  |   রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

কুষ্টিয়ায় জাসদ-আওয়ামী লীগ দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৬

কুষ্টিয়ার মিরপুরে তুচ্ছ ঘটনা নিয়ে জাসদ-আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ৬ জন।
আজ রোববার সকাল ৮টার দিকে উপজেলার বারুইপাড়া ইউনিয়নের মশান সাইফুন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। উত্তেজনা থামাতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মশান সাইফুন ব্রিজের কাছে একটি যাত্রীবাহী ইজিবাইককে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে আহত হন ইজিবাইকের দুই যাত্রী। স্থানীয়রা ঘটনাস্থলে এসে কাভার্ডভ্যানটি আটক করে ক্ষতিপূরণ দাবি করেন।
এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান জাসদ নেতা সাইদুর রহমানের ছেলে সুমন কাভার্ডভ্যানের চালকের পক্ষ নেন। এ খবর পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমিনুল হক তার সমর্থকদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে সুমনের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। ওই সময় জাসদ নেতা সাইদুর রহমানও সেখানে চলে আসেন। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
এসময় উভয় পক্ষের ইট-পাটকেল নিক্ষেপে গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংষর্ষে জাসদ নেতা সাইদুর রহমান, আওয়ামী লীগ নেতা মমিনুল হকসহ কমপক্ষে ছয়জন আহত হন। তাদের মধ্যে তিনজনকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সকালে ছোটখাট একটি ঘটনা ঘটেছে। একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে। তবে পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


Posted ৯:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১৮ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar